অভিনেত্রী বারিশা হক এর বয়স,ওজন,উচ্চতা, বয়ফ্রেন্ড, সম্পদ,পারিবারিক ও বিবাহিত জীবন

অভিনেত্রী বারিশা হক এর বয়স,ওজন,উচ্চতা, বয়ফ্রেন্ড, সম্পদ,পারিবারিক ও বিবাহিত জীবন

নামঃ বারিশ হক জন্মঃ ২৫ নভেম্বর ১৯৯৩ জন্মস্থানঃ ঢাকা। বাবাঃ নাজমুল হক মাঃ আনজুমান বানু ভাই-বোনঃ এক ভাই এক বোন। প্রথম কাজঃ বাংলাদেশী আইডল। স্কুলঃ শহিদ বীরউত্তম লেঃ আনোয়ার গার্লস স্কুল & কলেজ। কলেজঃ শহিদ বীরউত্তম লেঃ আনোয়ার গার্লস স্কুল & কলেজ। বিশ্ববিদ্যালয়ঃ আই ইউ বি। প্রথম কাজঃ বাংলাদেশী আইডল যেটা টার্নিং পয়েন্ট। শখঃ লেখালিখি করা। বর্তমান বাসস্থানঃ উত্তরা। প্রিয় সিনেমাঃ হ্যাপি নিউ ইয়ার। প্রিয় ব্যক্তিত্বঃ মা। বিশেষ যোগ্যতাঃ লেখালিখি করা। জীবনের অপ্রাপ্তিঃ অনেক ভুল হয়ে গেছে যা সুধরে নেয়া যাবেনা।

 

 

 

বাংলাদেশের শোবিজ অঙ্গনের পরিচিত মুখ বারিশ হক। র্যাম্প মডেল হিসেবে জনপ্রিয় হলেও তিনি একাধারে ব্র্যান্ড প্রমোটার, নৃত্যশিল্পী ও উপস্থাপনার সঙ্গে জড়িত আছেন। সামাজিক মাধ্যম কেন্দ্রিক বিভিন্ন ব্র্যান্ডের প্রচারণাকে কেন্দ্র করে সম্প্রতি ট্রলের শিকার হয়েছেন এই মডেল। তার পরিবার ও অনাগত সন্তান নিয়ে ভ্রান্ত তথ্য ছড়াচ্ছে একটি মহল।

 

 

 

বারিশের হবু বরের নাম আলভী রায়হান সীমান্ত। জানা গেছে, ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর শেষ করে বর্তমানে একটি ই-কমার্স কোম্পানিতে কর্মরত তিনি। একই বিশ্ববিদ্যালয়ে পড়েছেন সীমান্ত ও বারিশ। তাঁরা প্রতিবেশীও ছিলেন। সেখান থেকে পরিচয়, প্রেম এবং পরিণয়। সবকিছু ঠিকঠাক থাকলে অক্টোবরে বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের। বারিশ বলেন, সবাই দোয়া করবেন, যেন আমরা সুখী হতে পারি।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *