আরফিন রুমির বায়োগ্রাফি, জীবনী, বেতন, স্ত্রী, পরিবার, উচ্চতা, ওজন, বয়স, শিক্ষাগত যোগ্যতা

আরফিন রুমির বায়োগ্রাফি, জীবনী, বেতন, স্ত্রী, পরিবার, উচ্চতা, ওজন, বয়স, শিক্ষাগত যোগ্যতা এবং ক্যারিয়ার

সবাইকে সালাম আসসালামু আলাইকুম ওরাহমাতুল্লাহ ওবারাকাতুহু। আশা করি আল্লাহ তাআলা অশেষ রহমতে কুদরতে আপনার সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আপনারা বিগত সময়ে জানতে পেরেছেন যে নিত্য নতুন ঘটনা সংবলিত কিছু কনটেন্ট তৈরির মাধ্যমে আমরা আপনাদের সামনে উপস্থাপন করে থাকি। বরাবরের মতো আজকের আমরা আপনাদেরকে জানিয়ে দেয়ার চেষ্টা করব বিশিষ্ট গায়ক আরফিন রুমি সম্পর্কে যাবতীয় তথ্য এবং তার বেতন স্ত্রী পরিবার উচ্চতা ওজন বয়স শিক্ষাগত যোগ্যতা এবং ক্যারিয়ার সম্পর্কে।

আপনারা জানেন এই গুণী শিল্পী ২০১০ থেকে ২০১৪ পর্যন্ত বাংলাদেশের শিল্প জগতে আলোড়ন সৃষ্টি করে এসেছে।

এই গুণী শিল্পী সময় সময় দর্শকদের অসাধারণ কিছু গান উপহার দিয়েছেন যেই গানের মাধ্যমে দর্শক তার মনের ভাব প্রকাশ করতে পেরেছে এবং দর্শকের মনে ধরেছে। হঠাৎ করে আপনাদের এই প্রিয় শিল্পী টি গানের জগত থেকে হারিয়ে যায় নারি কেলেঙ্কারির মাধ্যমে। তাই আপনারা হয়তো অনেকেই মন খারাপ করেছেন কি আপনার এই প্রিয় সঙ্গীত  শিল্পীর জন্য। তিনি তার প্রতিভার সাক্ষরতার দ্বারা আবার বাংলাদেশের জনগণের এবং দর্শকদের মন আকর্ষণ করেছেন প্রিয়তমা ছবির মাধ্যমে এবং প্রিয়তমা ছবির গানের মাধ্যমে। তাই আজকে আমরা এই গনি শিল্পী সম্পর্কে আপনাদের সামনে সাধারণ কিছু আলোচনা তুলে ধরব আপনারা আমাদের প্রতিদানটি পড়তে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন –

আরফিন রুমির বাড়ি কোথায়?

 

আপনার অনেকেই আরফিন রুমির বাড়ি কোথায় এই সম্পর্কে অনলাইনে বিভিন্ন জায়গায় খোঁজ করে থাকেন। আপনাদেরকে জানিয়ে দেয়ার উদ্দেশ্যে মূলত আমাদের এই প্রতিবেদনটি আজকে তৈরি করা আজকে আমরা আপনাদেরকে জানিয়ে দিব এই বিশিষ্ট গুণীজন শিল্পীর বাড়ি কোথায় এবং কোন জায়গায়। তাই আমাদের প্রতিবেদনটি আপনারা মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

প্রারম্ভিক জীবন আরেফিন রুমি ১৯৮৭ সালের ২৩ সেপ্টেম্বর ঢাকার মোহাম্মদপুরে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা সরকারি মুসলিম উচ্চ বিদ্যালয় থেকে পড়াশোনা করেন। পরবর্তীতে তিনি কলেজে পড়াকালীন সময় একাধিক ক্রিকেট ক্লাবের হয়ে খেলেন।

বাংলাদেশী গায়ক সুরকার এবং সংগীত পরিচালক তার 30টির বেশি অ্যালবাম একক মিশ্র কাজে মুক্তি পেয়েছে তিনি বাংলাদেশ জনপ্রিয় শিল্পীর মধ্যে একজন ২০১১ থেকে ২০১৩ পর্যন্ত তার অনেকগুলো গান জনপ্রিয় হয়ে উঠেছে এটা আপনারা অনেকেই জানতে পেরেছেন তাই আজকেই আপনার এই প্রিয় শিল্পী সম্পর্কে আমরা কিছু তথ্য আপনাদেরকে জানিয়ে দিব।

আরফিন রুমি (২৩ সেপ্টেম্বর ১৯৮৭)একজন বাংলাদেশী গায়ক, সুরকার এবং সংঙ্গীত পরিচালক। তার ৩০ টিরও বেশি অ্যালবাম, একক এবং মিশ্র কাজ মুক্তি পেয়েছে। তিনি বাংলাদেশে জনপ্রিয় শিল্পীদের মধ্যে একজন। ২০১১ থেকে ২০১৩ পর্যন্ত তার অনেকগুলো জনপ্রিয় বাংলা গান প্রকাশিত হয়েছে।

আরফিন রুমির গান

 

আপনার অনলাইনে বিভিন্ন মাধ্যমে এবং ইউটিউবে সার্চ করে থাকেন আরফিন রুমে বিভিন্ন ধরনের গান সম্পর্কে তাই আপনাদের সামনে আজকে আমরা জানিয়ে দেয়ার চেষ্টা করব জমির বিশিষ্ট কিছু গান এবং সৃষ্টিকারী কিছু গান সেই সম্পর্কে।

Arfin Rumey / Songs

Bolona Kothay Tumi

Bhalobashi Tomae 2016

Khuje Khuje

Tanzil Hasan with Colorz. 2014

Manena Mon

Mon Mane Na 2019

Priyotoma

Bhalobashi Tomae 2016

Moner Ekla Ghore

Bhalobashi Tomae 2016

Ektu Ektu

Porshi 3 2013

Hridoy Amar Bangladesh

Hridoy Amar Bangladesh  2022

Prothom Premer Alo Bhalobashi 2012

Valobashar Porosh Nilanjona 2019

Mon Chuye Dekho

Nusrat

এই বিশিষ্ট গনিশিল্পীর জনপ্রিয় তার তুঙ্গে রয়েছে মন ছুঁয়ে দেখা গান থেকে শুরু করে যেওনা দূরে কোথাও গানটি তাই আপনারা যারা এই শিল্পীকে ভালোবেসে এবং তার গানকে শুনতে স্বাচ্ছন্দ বোধ করেন সেই সব মানুষদের জন্য আজকে আমরা বেশ কিছু গানের তালিকা তৈরি করেছি যাতে করে আপনারা জানতে পারেন।

Mon Chuye Dekho

Jeona Durey (Best of Arfin Rumey) 2019

Tomari Porosh

Porshi 2010

Sohena Jatona

Bhalobashi Tomay · 2022

Sundori Toma

Eshona 2014

Ore Priya

Orey Priya: 2019

Tumi Chara

Tomari Naame 2016

Mon Churi

Eshona 2014

MON CHUR

Jabo Hariye

Bhalobashi Tomay · 2022

Niye Cholo

Kichu Kotha Akashe Pathaio – EP 2015

Chithi

Eito Bhalobasa 2019

Pran Bandhua

Sheniz 2016

Janina

আরফিন রুমির নতুন গান

 

আরফিন রুমির অনেক ভক্ত রয়েছে বাংলাদেশ এবং বাংলাদেশের বাইরে আরফিন রুমির নতুন গান কখন কোথায় কোন জায়গায় রিলিজ হবে এবং কোন সোর্সের মাধ্যমে আপনার পেতে পারেন সেই সম্পর্কে আপনারা google এবং ক্রমে অনেক কাজ করে থাকেন তাই আজকে আমরা আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেয়ার চেষ্টা করব আরো কিন্তু নতুন গান সম্পর্কে –

ভালোবাসি বড় বেশি’- ইংরেজি নতুন বছরের প্রথম দিনেই বললেন সংগীতশিল্পী আরফিন রুমি। তবে সুরে সুরে। এটা নিজের সুর-সংগীতে তার গাওয়া নতুন গানের শিরোনাম।

গত ১ জানুয়ারি ইউটিউবে ছাড়া হয় স্টুডিওতে ধারণকৃত গানটির ভিডিও। এর কথা লিখেছেন ফয়সাল রাব্বিকীন।

আরফিন রুমির অডিও গান

 

অনেকে আরফিন রুমির অডিও গান সম্পর্কে জানতে চান এবং সেই গানের তালিকা গুলো আপনারা খুঁজতে থাকেন তাই আপনাকে দূরে কোথাও কষ্ট করে যেতে হবে না এখন সে থেকে চাইলে আপনারা হাতের কাছে অর্থাৎ আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে জানতে পারবেন। আরিফিন রুমির অডিও গান সম্পর্কে –

Bhalobashi Tomae 2016

Etota Valobashi

Naumi 2019

Poloke Poloke

Mixed Hit, Vol. 1. 2019

Ek Polok

Eshona 2014

Tomar Jonno

Mukta 2019

TOMAKE

TOMAKE 2022

Na Bola Valobasha

Na Bola Valobasha · 2010

Khub Adore

Khub Adore 2022

Moushumi

Moushumi 2022

Veja Veja Haoya

Jeona Durey (Best of Arfin Rumey) – 2019

Hridoy Jurey

Eshona 2014

আরফিন রুমির ভিডিও গান

 

আরফিন রুমির অডিও বেশকিছু গান রয়েছে সেই সব গানের তালিকা গুলো আজকে আমরা আপনাদেরকে দিয়ে দিচ্ছি সেই সবগুলো আপনারা সংগ্রহ করুন কারণ আমাদের মত সাজিয়ে গুজিয়ে কোন উপস্থাপক আপনাদের সামনে এসব বিষয় তুলে ধরবে না –

Arfin Rumey / Songs

Bolona Kothay Tumi

Bhalobashi Tomae 2016

Khuje Khuje

Tanzil Hasan with Colorz. 2014

Manena Mon

Mon Mane Na 2019

Priyotoma

Bhalobashi Tomae

রফিন রুমি বাংলা গান/আরফিন রুমির গানের লিরিক্স/বলোনা কোথায় তুমি

আরফিন রুমি

 

আরিফিন রুমি বাংলা গান আরফিন রুমির গানের লিরিক্স বলোনা কোথায় তুমি আরফিন রুমি যাবতীয় তথ্যগুলো আজকে আমরা আপনাদের সামনে উপস্থাপন করব আপনারা আমাদের এই তথ্যগুলো সংগ্রহ করে রাখুন অনেক কাজে দিবে –

শিরোনাম: বলোনা কোথায় তুমি (Bolna Kothay Tumi)
অ্যালবাম: ভালোবাসি তোমায় (Bhalobashi Tomay)
আরফিন রুমি এবং খেয়া (Arfin Rumey And Kheya

 

বলোনা কোথায় তুমি, এবুকে আছো কোন পাশে?বলোনা কোথায় তুমি, আছো কি মিশে নিঃশ্বাসে?মনের ঘরে যতন করে তোমায় রেখেছি আপন করে।ভালোবাসা দিয়ে তুমি দাও রাঙিয়ে, এ কোন প্রেমে নিলে জড়িয়ে।। জোছনা নামাও তুমি হৃদয় আঙিনায়আমার পৃথিবী সাঁজাও মধু পূর্ণিমায়।রাত শেষে ভোর নামাও কতো ভালোবেসেসারাদিন জড়িয়ে রাখো সুখেরি আবেশে,তুমি আছো বলে, ফাগুন আসে কোলে।

মনের নাওটা তুমি দোলাও আনমনেছবি হয়ে থাকো তুমি এ মনের গহীনে।কখনো বা তুমি এ হৃদয়ে হারাওকখনো তুমি এসে সামনে দাড়াওহাতে হাত রেখে ছুঁয়ে দেওনা আমাকেমনের ঘরে যতন করে তোমায় রেখেছি আপন করে।ভালোবাসা দিয়ে তুমি দাও রাঙিয়ে, এ কোন প্রেমে নিলে জড়িয়ে।।

আরফিন রুমি শিল্পী

 

আরফিন রুমি শিল্পী প্রাথমিক জীবনে আরফিন ১৯৮৭ সালে ২৩ সেপ্টেম্বর বাংলাদেশের রাজধানীতে জন্মগ্রহণ করেন না যেই গুনিসিম সম্পর্কে আপনারা আপনাদেরকে জানিয়ে দেয়ার চেষ্টা করব বিভিন্ন প্রকারের তথ্য।

প্রারম্ভিক জীবন আরেফিন রুমি ১৯৮৭ সালের ২৩ সেপ্টেম্বর ঢাকার মোহাম্মদপুরে জন্মগ্রহণ করেন।

আরফিন রুমির স্ত্রী

 

অনলাইনের বিভিন্ন সোর্সের মাধ্যমে আপনারা এই বিষয়টির গনিশিল্পীদের স্ত্রী সম্পর্কে জানতে চান এবং তার স্ত্রী কোথায় কখন কোন জায়গায় বিয়ে করছে এবং তার স্ত্রী কি করে সেই সম্পর্কে আপনারা প্রতিবেদন সার্চ করে থাকেন তাই আপনারা যারা এসব বিশেষ কাজ করতেছেন তারা চাইলে আমাদের এই প্রতিবেদনটি পড়তে পারেন – গাইলেন আরফিন রুমির স্ত্রী অনন্যা। তিনি আগেও গেয়েছেন। তবে অ্যালবামে নয়, স্টেজে। গাইতে গিয়ে বছর সাতেক আগে স্টেজেই রুমি-অনন্যার পরিচয়। এরপর সেই পরিচয় গড়ায় প্রেম-সংসারে। যে সংসারে আরিয়ান নামের একজন পুত্র সন্তানও আছে

আরফিন রুমির বিয়ে

 

অনলাইনে বিভিন্ন মাধ্যমে আপনারা আরফিন রুমির বিয়ে সম্পর্কে যাবতীয় তথ্য হালনাগাদ করতে চান যদি আপনারা হালনাগাদ করতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইটটির মাধ্যমে আপনারা সেইসব ধন্যবাদ করতে পারেন আশা করি – স্ত্রী, সন্তান রেখে অনেকটা সবার অলক্ষ্যে বিয়েবন্ধনে আবদ্ধ হলেন সময়ের জনপ্রিয় শিল্পী-সংগীত পরিচালক-সৌখিন অভিনেতা আরফিন রুমি! পাত্রী রুমির গানের ভক্ত-ঘরোয়া শিল্পী আমেরিকার জ্যাকসন হাইটস প্রবাসী কামরুন নেসা। দু’জনার পরিচয় মাস তিনেকের। তাও আবার নিউ ইয়র্কের সিসাবারে (হুক্কা পান করার দোকান)! প্রথম পরিচয়েই মন-দেয়া নেয়া হয় দু’জনার। অতঃপর গেল ৭ই অক্টোবর অনেকটা সবার অলক্ষ্যে দু’জন বিবাহবন্ধনে আবদ্ধ হন।

আরেফিন রুমির নতুন গান

 

আজকে আমরা আমার এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদেরকে জানিয়ে দেয়ার চেষ্টা করব আর এফ এম নতুন গান সম্পর্কে যাবতীয় তথ্য তাই যারা এই সম্পর্কিত তথ্যগুলো জানতে চাচ্ছেন তারা আমাদের প্রতিবেদনটি ভিজিট করতে পারেন –

এর মধ্যে দুটিতে তিনি কণ্ঠও দিয়েছেন। এগুলোর একটিতে তার সহশিল্পী শেনিজ।

একটি একক কণ্ঠে গেয়েছেন লেমিস।

এদিকে তিনটি গান নিয়ে নিজের নতুন একক অ্যালবাম সাজাচ্ছেন আরফিন রুমি।

এর নাম রাখা হয়েছে ‘তোমারই নামে’। সিএমভি থেকে চলতি সপ্তাহে প্রকাশ হবে এটি।

তিনটি গানের মধ্যে দুটি দ্বৈত, একটি একক। ‘শুধু তুমি’ শিরোনামের দ্বৈত গানে তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন পড়শী।

আরেফিন রুমি লিরিক্স

 

আরফিন জমির অসাধারণ কিছু লেডিক রয়েছে সেই সব অসাধারণ লিরিক সম্পর্কে আজকে আমরা সমানুপাতিক কিছু আলোচনা করব যে আলোচনাগুলোর মাধ্যমে আপনারা জানতে পারবেন আর্কিমি শিরোনাম সম্পর্কে তাই আপনারা এই লিরিক সম্পর্কে জানতে চেয়েছেন এখন আমাদের প্রতিবেদন টিতে –

শিরোনামঃ দোলনা একা একাশিল্পীঃ Arfin Rumey ft. Nancy

দোলনা একা একা দোলতে পারে নাতাকে দোলাতে হয়তুমি দোলা দাও আর আমি দুলে যাইদোলনায় দোলনায় দোলনায়

চাঁদের নিজের কোনো আলো নেই, জানো?সুর্য আড়াল থেকে আলো দিয়ে যায়

তুমি দোলা দাও আর আমি দোল খাইদোলনায় দোলনায় দোলনায়

দোল খেতে খেতেচোখে এসে গেলে ঘুমঘুমের ভিতরে কিযেহবে ভাবি হুম…হুম……

যাই হয় হোকতুমি দিও তাতে সায়

তুমি দোলা দাও আর আমি দোল খাইদোলনায় দোলনায় দোলনায়হাওয়ায় দোলা দেয়তুমি আমি দোল খাইদোলনায় দোলনায় দোলনায়

পরিশেষে, আমরা বিশিষ্ট গায়ক আরিফিন রুবির যাবতীয় তথ্য অর্থাৎ তার বয়স ওজন উচ্চতা পারিবারিক যৌগিক এবং তার স্ত্রী পুত্র পরিবারের সম্পর্কে যাবতীয় তথ্য আপনাদেরকে জানিয়ে দেয়ার চেষ্টা করেছি তাই আমাদের প্রতিবেদন যদি আপনাদের ভালো লেগে থাকে লাইক কমেন্ট এবং আমাদের ওয়েবসাইট ভিজিট করে পাশে থাকা ভালো থাকুন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *