ইনফিনিটি মার্কেটিং লিমিটেড

ইনফিনিটি মার্কেটিং লিমিটেড কি? ইনফিনিটি মার্কেটিং লিমিটেড এর কাজ কি এবং কি ধরনের প্রতিষ্ঠান?

 

ইনফিনিটি মার্কেটিং limited হল একটা মার্কেটিং পলিসি যার মাধ্যমে সাধারণ জনগণ জানতে পারবে খাদ্য বিষয়ে সমস্ত প্রকার তথ্য। খাদ্য বিষয়ের নানা প্রকার তথ্য জানার পাশাপাশি জনগণ তার কর্ম সম্পর্কে সচেতন হবে। ইনফিনিটি মার্কেটিং সবসময় মানুষকে সচেতন করা পাশাপাশি স্বয়ংক্রিয় খাদ্য এবং পুষ্টিকর খাদ্য সম্পর্কে অভিহিত করে। একটি মানুষ তার স্বাস্থ্য সম্পর্কে যতটুকু সচেতন তার চেয়েও বেশি তার খাদ্য অভ্যাসে মনোযোগ দেয়া উচিত। সুষম খাদ্য অভ্যাস হলো মানুষের শরীর ভালো রাখার সর্বোত্তম পন্থা। ইনফিনিটি মার্কেটিং সুষুম খাবার পরিবহন করে থাকে। ইনফিনিটি মার্কেটিং করা মাধ্যমে একটি মানুষ অল্প সময় ব্যয় করে অধিক ইনকাম করার সুযোগ পাচ্ছে।

এ প্রতিষ্ঠানটি মাধ্যমে আপনি চাইলে আপনার দৈনন্দিন কাছে কাজের পাশাপাশি বাড়তি ইনকামের সুযোগ পাবেন যা দিয়ে আপনি আপনার জীবন সুন্দরভাবে সাজাতে পারবেন। এবং এই কোম্পানির মাধ্যমে আপনি অফিসিয়াল কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। বিগত ২০১২ সাল থেকে শুরু করে আজ অবধি এই কোম্পানির মাধ্যমে হাজার হাজার বেকার কর্মসংস্থানের সুযোগ পেয়েছে।এবং এই কোম্পানিটি ইনকামের রাস্তার পথটি অনেক মসৃণ ও শুভ করে তুলেছে। এই কোম্পানি যেমন বেকারদের আতুর ঘর হিসাবে পরিগণিত হয়েছে ঠিক তেমনি ইনকাম করা মানুষেরও সুযোগ পেয়েছে এই কোম্পানিতে কাজ করার। তারা তাদের দৈনন্দিন কাজ শেষ করেও বাড়তি সময় এই কোম্পানিতে ব্যয় করে টাকা ইনকাম করতে পারবে। এবং চাইলে নির্দিষ্ট একটা সময়ে শ্রম দিয়ে এই কোম্পানির সাথে যুক্ত হয়ে কাজ করতে পারবে।

এই কোম্পানিটি মূলত একটি বৈদেশিক কোম্পানি যা মালয়েশিয়া জাপান বাংলাদেশ কর্তৃক অনুমোদিত। এই তিন দেশ মিলে চুক্তি স্বাক্ষরিত করে তারা তাদের কর্মপন্থা চূড়ান্ত করেছে। আমরা জানি দেশ স্বাধীন হওয়ার পর থেকে বাংলাদেশ এবং জাপানের অকৃত্রিম বন্ধুত্বের কথা। বাংলাদেশের উন্নয়নে জাপান বরাবরই বিশেষ ভূমিকা পালন করেছে। আজকের এই উন্নতির অন্যতম কারিগর বা অংশীদার  হলো জাপান। মালয়েশিয়া জাপান ও বাংলাদেশ কর্তৃক পরিচালিত এই কোম্পানির মালিক হলো সিরাজুল ইসলাম নামের একমাত্র ব্যক্তি। এই কোম্পানিতে কাজ করার মাধ্যমে অনেক বেকার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে যার প্রশংসা অতুলনীয়। এবং তারা তাদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হয়ে ছাত্র সেবা জনগণের গুর দোড়ায় পৌঁছানোর সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এবং সব সময় তারা মানুষের সুস্বাস্থ্য রক্ষার জন্য ভালো খাবার সাপ্লাই দিয়ে যাচ্ছে। তাছাড়াও ইনফিনিটি মার্কেটিং কোম্পানির সাথে জড়িত ছয়টি অঙ্গ প্রতিষ্ঠান রয়েছে যারা বিভিন্নভাবে সমাজের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নানান প্রকল্প হাতে নিয়েছে এবং মানুষের মাঝে তা পৌঁছে দিচ্ছে।এছাড়াও এই কোম্পানির মাধ্যমে হাজার হাজার যুবক তার স্বপ্ন দেখতে শুরু করেছে।

ইনফিনিটি মার্কেটিং এ কাজ করার জন্য আপনাকে কোন একাডেমিক সার্টিফিকেটের দরকার নেই। এবং এখানে নিজস্ব টাকায় ইনভেস্ট করে ব্যবসা করার মতো কোন খাত নেই। এখানে বিনা ইনভেস্ট ছাড়া আপনি আপনার কাজ করতে পারবেন। যদি আপনি আপনার মেধা এবং যোগ্যতাকে কাজে লাগিয়ে একজন দক্ষ কর্মী হিসেবে গড়ে উঠেন তাহলে আপনার কোন টেনশন চিন্তা নেই। ইনফিনিটি মার্কেটিং বেকার যুবক যুবতীদের ব্যাপক ধরনের সুযোগ-সুবিধা দিয়েছে।তাই আপনি যদি মনে করেন ইনফিনিটি মার্কেটিং এ কাজ করার জন্য আপনার মেধা শ্রমকে কাজে লাগাবেন তাহলে আর দেরী কেন। যত দ্রুত সম্ভব আপনি আপনার কর্মী লিপ্ত হয়ে যান। ইনফিনিটি মার্কেটিং এ যদি আপনারা কাজ করেন তাহলে পণ্য বাজারজাতকরণ থেকে শুরু করে সমস্ত প্রকারের কাজ আপনাদেরকে সম্পাদন করতে হবে। বা আপনারা যদি মনে করেন ঘরে বসে ইনকাম কিভাবে করা যায় তাহলে ইনফিনিটি মার্কেটিং হল আপনার জন্য একটা বেস্ট প্ল্যাটফর্ম যা থেকে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং টাকা আয় করতে পারবেন।

ইনফিনিটি মার্কেটিং হল একটা বিশ্বস্ত প্রতিষ্ঠান যা জাপান মালয়েশিয়া বাংলাদেশ কর্তৃক পরিচালিত। তারা বিনা স্বার্থে স্বল্প সময় জনগণের মেধা বানান কে কাজে লাগিয়ে দক্ষ করে তুলতে বদ্ধপরিকর। ইনফিনিটি মার্কেটিং এ কাজ করে বেকার যুবকদের কর্মসংস্থানে পথকে বেগবান ও গতিশীল করে তুলেছে যার দ্বারা অনেক বেকার যুবক-যুবতী তাদর কাজের সন্ধান পেয়েছে। ইনফিনিটি মার্কেটিং দের ছয় অঙ্গ প্রতিষ্ঠানের মাধ্যমে তারা সমাজের বিভিন্ন সামাজিক কার্যক্রম করে যাচ্ছে এর মধ্যে হলো স্কুল প্রতিষ্ঠা বিনা খরচে বাচ্চাদের স্কুলে ভর্তি করানো এবং ভাতা প্রদান করা ছাড়াও রয়েছে আরো অনেক সুবিধা। ইনফিনিটি মার্কেটিং গরিব মেধাবী শিক্ষা ক্ষেত্রে জন্য চালু করেছে এককালীন শিক্ষাবৃত্তি ভাতা যার দ্বারা শিক্ষার্থীরা আগ্রহী হয়ে দেশ জাতি কল্যাণ লাগতে পারে। অর্থাৎ এই ইনফিনিটি মার্কেটিং বিশ্বসেরা চিকিৎসা সেবা দ্বারা এবং মানুষকে সচেতন করার মাধ্যমে স্বাস্থ্য সেবা প্রদান করছে। মানুষ তার স্বাস্থ্য সম্পর্কে জ্ঞাত হয়ে সুষুম খাওয়ার এর প্রতি আগ্রহী হয়ে উঠতেছে।এই কোম্পানি দ্বারা হাজার হাজার বেকার যুবকদের কর্মসংস্থানে পথ সুদৃঢা হয়েছে। তাই আপনি চাইলেও ঘরে বসে আপনি আপনার বেকার সময় কাজে লাগিয়ে বাড়তি পয়সা ইনকাম করে সংসারের হাল ধরতে পারেন। যদি আপনি আপনার মেয়েরাও যোগ্যতাকে কাজে লাগিয়ে ইনফিনিটি মার্কেটিং এর সমস্ত সেবা এবং সেলফ এর বিষয়টাকে মানুষের সামনে উপস্থাপন করতে পারেন এবং যদি একটা সুন্দর চেঞ্জ করতে পারেন তাহলে আপনি আপনার কর্মের জায়গা কি দৃঢ় করতে পারবেন।

পরিশেষে, ইনফিনিটি মার্কেটিং নিয়ে যারা অনলাইনের বিভিন্ন প্লাটফর্ম পোস্ট করে থাকেন বা বিভিন্ন ওয়েবসাইটে সার্চ করে থাকেন তাদের জন্য আমাদের এই প্রতিবেদনটি তুলে ধরা হলো। এই প্রতিবেদনটি তুলে ধরার মাধ্যমে আপনার আপনাদের কাঙ্খিত প্রশ্নের উত্তর পেয়ে গেছেন আশা করি। এবং আরো বেশি বেশি জানতে হলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং বন্ধু বন্ধুত্বের মাঝে জানিয়ে দিয়ে লাইক কমেন্ট শেয়ার করে পাশে থাকুন সবসময় ধন্যবাদ সবাইকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *