ওয়ালটন ল্যাপটপ বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক অফার ২০২৩

ওয়ালটন ল্যাপটপ বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক অফার ২০২৩

 

প্রিয় ভিজিটাবৃন্দ আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু আশা করি আল্লাহ তাআলার অশেষ রহমতে আপনার সকলেই ভাল আছেন। আমাদের প্রতিবেদনটিতে আপনাদের স্বাগতম আশা করি আজকে একটি নতুন সম্পর্কে আপনাদের বিস্তারিত ধারণা দিব। আপনারা পাশে থেকে সহযোগিতা করুন।

আপনারা অনেকেই আছেন যারা আজকে এই প্রযুক্তির যুগে তাল মিলিয়ে ল্যাপটপ ব্যবহার করতেছেন। সেই সকল প্রিয় ভিজিটার বৃন্দর জন্য আজকের আমাদের এই আর্টিকেলটি আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করা হলো আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ডিজিটালাইজেশন এর যুগে আজকের কার মানুষ তাল মিলিয়ে যেভাবেই ছুটছে পিকটা মানে আপনি যদি তাদের সাথে তাল মিলিয়ে চলতে না পারেন। তাহলে আপনি বা আপনারা ব্যাকডেটেড হয়ে যাবেন। অনেকেই দৈনন্দিন কাজের জন্য মোবাইল ফোনে পাশাপাশি ল্যাপটপ ইউজ করে থাকেন এই সকল ভাইদের জন্য আজকের আমাদের এই প্রতিবেদনটি সুন্দরভাবে সাজানো  সাজানো হয়েছে। আশা করি প্রতিবেদনটি আপনাদের মনোযোগ আকর্ষণ করবে এবং এই প্রতিবেদনটি থেকে আপনারা আপনাদের তথ্যগুলো আল্লাহপাক করতে পারবেন।

তাই চলুন আর দেরি নয় মূল আলোচনার আসা যাক। আপনি কি ল্যাপটপ কেনার কথা ভাবছেন তাহলে আর দেরি না করে আপনার পছন্দ মত বিভিন্ন ধরনের ল্যাপটপ ওয়ালটন প্লাজায় পাওয়া যাচ্ছে। ওয়ালটন প্লাজা ল্যাপটপ নিলে আপনাদের বিকাশের মাধ্যমে ১০% অফার দিচ্ছে। আপনি যদি আপনার পছন্দমত ওয়ালটন প্লাজা থেকে walton ল্যাপটপ ঠিক ক্রয় করতে চান তাহলে বিকাশ পেমেন্ট এর মাধ্যমে আপনাকে টাকা দিতে হবে বিনিময় আপনারা ১০% ক্যাশব্যাক পাবেন। যা আপনাদের অনেক ভালো লাগবে। আপনি যদি ওয়ালটন প্লাজা থেকে কোন কিছু কেনার কথা ভেবে থাকেন তাহলে আজকের এই নিবন্ধনটি আপনাদের জন্য তুলে ধরা হলো –

ওয়ালটন ল্যাপটপ বিকাশ পেমেন্টে ক্যাশব্যাক অফার ২০২৩:

 

প্রযুক্তির ছোঁয়া বিশ্বের বিভিন্ন প্রান্তে লেগেছে এর থেকে বাংলাদেশ শো বাদ পড়েন। মানুষের দৈনন্দিন চাহিদার সম্পূর্ণই এখন ডিজিটালাইজেশন করা হয়েছে। নামিদামি ইলেকট্রনিক্স পণ্যের মধ্যে samsung সিঙ্গার মাই চয়েস থেকে শুরু করে যত কোম্পানি আছে তারা তাদের পছন্দের পণ্যগুলো সাধারণ মানুষের নাগালের ক্রয় ক্ষমতার মধ্যে রেখেছে। তাই বিশ্ব মানে এসব কোম্পানির সাথে তাল মিলিয়ে বাংলাদেশের ওয়াল্টন প্লাজা বা ওয়ালটন কোম্পানি তাদের পণ্য সরবরাহ করতেছে।বাংলাদেশের দৃষ্টি পণ্য গুলোর মধ্যে নাম্বার ওয়ান ব্রান্ট হলে ওয়ালটন যার গুণে মানে এবং দামে একদম সাশ্রয় সাধারণ ক্রেতার নাগালের মধ্যেই। ওয়ালটন তার পণ্যের মান গুণগত রেখেছে বলে আজকে বাংলাদেশের এক নাম্বার কোম্পানিতে রূপান্তরিত হয়েছে। বিশেষ করে ওয়ালটনের টিভি ফ্রিজ ওয়াশিং মেশিন থেকে শুরু করে সব পণ্যের মান বা বিক্রয়  আকাশচুম্বি।এগুলো দেশে সরবরাহ করার পাশাপাশি পৃথিবীর বিভিন্ন প্রান্তে রপ্তানি হচ্ছে। যা আমাদের দেশের জন্য সুর সুনাম বয়ে আনতেছে এবং পাশাপাশি দেশের অর্থনীতিতে ব্যাপক ভূমিকা পালন করতেছে।তাই আপনারা যদি কেউ চিন্তা করে থাকেন যে আমরা ওয়ালটন প্লাজা থেকে ওয়ালটন ল্যাপটপ পণ্য ক্রয় করব। সেই সব মানুষদের জন্য ওয়ালটন বিকাশে পেমেন্ট এর মাধ্যমে ১০% অফার দিয়ে থাকে। এক্ষেত্রে ওয়ালটনে পণ্য নেয়াতে আমি আপনাদের মানা করবো না কারণ দেশের ব্রান্ডিং গুলোর মধ্যে এক নাম্বার শাড়িতে পেয়ে রয়েছে ওয়ালটন। আমি সবারই জন্য একটা সুখবর দিতেছি আপনারা যদি ওয়ালটন প্লাজা থেকে ল্যাপটপ কিনেন তাহলে আপনাদের জন্য বিশেষ মূল্য ছাড়ে বিকাশে পেমেন্টের মাধ্যমে ১০% অফার সাশ্রয়ী  করেছে।

বিকাশ পেমেন্ট গেটওয়ে ব্যবহার করে কেনাকাটা walton দিতেছি আপনাদের বিশেষ মূল্য ছাড়। ওয়ালটনে এয়ারকন্ডিশন টিভি ফ্রিজ রেফ্রিজার এবং ওয়াশিং মেশিন কেনার মাধ্যমে আপনি যদি আপনার ডেবিট ক্রেডিট কার্ড দিয়ে লেনদেন করেন তাহলে আপনাদের জন্য ১০% মূল্য ছাড়ে ওয়ালটন আপনাদের সেই সুযোগটি দিয়েছে। এএমআই সুবিধার মাধ্যমে ওয়াল্টনে বিষয় মূল্য ছাড়া আপনি পণ্য ক্রয় করতে পারবেন।

ওয়ালটনের নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ তানভীর রহমান জানান আমাদেরকে, ওয়ালটন প্লাজা ওয়ালটন ডিস্ট্রিবিউশন শোরুম ওয়ালটনের ই প্লাজা থেকে পণ্য ক্রয় করলে ডিজিটাল লেনদেনের মাধ্যমে আপনাদের জন্য বিশেষ মূল্য বা ১০% ছাড় রয়েছে। যা আগামী বছরের জানুয়ারি মাস পর্যন্ত এই সুবিধা অব্যাহত থাকবে। ডিজিটাল প্রেমের মাধ্যম নগদে ক্রয় করলে ১০ মূল্য ছাড় পাবেন। আর যদি আপনি কিস্তির মাধ্যমে পণ্য ক্রয় করে থাকেন তাহলে ছয় মাসের জন্য আপনাকে পাঁচ শতাংশ ছাড়ে পণ্য ক্রয় করতে হবে। আপনি চাইলে ই প্লাজ ওয়ালটন bd.com থেকে এই সুবিধা পেতে পারেন।

ওয়ালটন ল্যাপটপ বিকাশ পেমেন্টে ক্যাশ ব্যাক অফার বিস্তারিত:

অফারের সময়সূচীঃ ১ সেপ্টেম্বর, ২০২৩ থেকে ৩১ ডিসেম্বর, ২০২৩ পর্যন্ত।

গ্রাহক অ্যাপ দিয়ে বা 247# ডায়াল করে বিকাশ করে অফার নিতে পারবেন।

 

*ডিসকাউন্ট সম্পর্কিত যাবতীয় সিদ্ধান্ত মার্চেন্ট কর্তৃক নির্ধারিত হবে।

*গ্রাহক Walton Plaza-তে পেমেন্ট বিকাশ করলেই ১০% ডিসকাউন্ট পাবেন।

*অফারটি টেলিভিশন ক্রয়ের ক্ষেত্রে প্রযোজ্য হবেনা।

*লিমিট: অফারের কোনো লিমিট নেই।

ওয়ালটন ল্যাপটপ বিকাশ ক্যাশব্যাক অফার কিভাবে নিবেন:

 

ওয়ালটন প্লাজা থেকে পণ্য ক্রয় করতে হলে আপনাকে খুব বেশি কষ্ট করতে হবে না। ওয়ালটন প্লাজা থেকে পণ্য ক্রয় করে বিকাশে পেমেন্ট করার মাধ্যমে আপনি আপনার কাঙ্খিত অফারটি পেয়ে যাবেন। এই দাবতিক্রম করতে গেলে আপনাকে খুব বেশি শর্ত প্রয়োজন হবে না। এন্ড্রয়েড ফোনে অবশ্যই আপনার একটি বিকাশ অ্যাকাউন্ট থাকতে হবে সাথে বিকাশ অ্যাপস ব্যবহার করতে হবে। বিকাশ অ্যাপ ব্যবহার করে আপনি খুব সহজেই ওয়ালটন কর্তৃক মনোনীত বিকাশ মার্চেন্টে বিল পে করে দিতে পারেন। বিকাশে বিল পেমেন্ট করার মাধ্যমে আপনি দশ থেকে ৪০ শতাংশ অফার পেতে  পারেন। তবে একটি কথা না বললেই নয় ওয়ালটনের সম্পূর্ণ উপরে অবশ্যই আপনাকে খেয়াল করতে হবে কত পারসেন্ট ডিসকাউন্টে  পণ্যটি  ক্রয় করলে আপনি কাঙ্খিত ওভারটি হতে পারেন –

অফারের শর্তাবলী:

 

*যদি মার্চেন্ট  তার কোন বিল পের বা পণ্য প্রাপ্যতা ও ক্রয় নিশ্চিত করতে না পারে সে ক্ষেত্রে বিকাশ কোম্পানি তার দায়িত্বভার গ্রহণ করবে না।

বিকাশ শুধুমাত্র ক্রেতার তার কাছে গ্রাহক সেবা দিয়ে থাকে। মার্চেন্ট যদি তার গ্রাহককে কোন পেমেন্ট বা পণ্য যদি সঠিকভাবে সরবরাহ করতে না পারে তার কারণে তাকে নতুনভাবে পরিশোধ করতে হবে।সেই ক্ষেত্রে  আর ট্রানজেকশন বাতিল হবে না বিকাশ ও নির্দিষ্ট ট্রানজেকশনের গ্রাহকের কাছে ডিসকাউন্ট পুণ্য বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ও নির্ধারিত অপরটি গ্রহণ করেছেন বলে বিকাশ কোম্পানি সেটা ধরে নিবে।

  • ছবিতে দেখানো ওয়ালটন পণ্যের সকল গুণগত মানের প্রাপ্যতা শুধুমাত্র ক্যাম্পেইনে অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল তার সেবা গ্রাহকের কাছে পৌঁছে দেয়।
  • যদি কোন গ্রাহক তার পেমেন্টের ক্ষেত্রে ভুল করে থাকে। তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে নির্ধারিত ক্যাম্পেইন শেষ হওয়ার আগে বিকাশ বিষয়টি খোঁজ করবে এবং সমাধান দেওয়ার চেষ্টা করবে।
  • বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।
পরিশেষে, আমাদের প্রতিবেদনটি সুন্দরভাবে পড়ার জন্য আপনাদেরকে আন্তরিক ভাবে ধন্যবাদ। আমাদের প্রতিবেদনটি আপনি আপনার প্রিয় বন্ধুদের এবং বিভিন্ন যোগাযোগ মাধ্যমের শেয়ার কমেন্ট লাইক দিয়ে সাথে থাকতে পারেন ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *