টেলিটক বর্ণমালা সিমের দাম, সুবিধা, অফার ও বিস্তারিত সকল তথ্য

টেলিটক বর্ণমালা সিমের দাম, সুবিধা, অফার ও বিস্তারিত সকল তথ্য

 

টেলিটক বর্ণমালা সিমটি দারুন অফার হয়েছে। আমরা যারা স্টুডেন্ট আছি তাদের পড়ালেখার ক্ষেত্রে বেশি দরকার পড়ে টেলিটক সিমের। বাংলাদেশ শিক্ষা বোর্ড টেলিটক সিমটি শিক্ষার্থীদের জন্য সিলেট করে দিয়েছে। বিভিন্ন ধরনের স্কুল কলেজের শিক্ষা প্রতিষ্ঠান থেকে টেলিটক সিমটি দেয়া হয়ে থাকে। অনেক শিক্ষার্থী আছে এই সিমটি সম্পর্কে বিশদ ধারণা থাকার কারণে সিমটি ফেলে রেখেছে এবং অপজি করে রেখেছে এবং ব্যবহারে অপারগতা প্রকাশ করতেছে।আবার অনেকেই রয়েছে এই সিমটির বিষয়ে সম্পূর্ণ জানেন এবং এস এম পির কি সে বিষয়ক জ্ঞান রেখেছেন। অনেকেই আমাদের প্রশ্ন করে থাকেন এসএমপি আমরা কোথায় পাব এবং কার কাছে পাবো এবং তারা আমরা কি উপকৃত হতে পারি তাই আজকে এই আর্টিকেলটি শুধু আপনাদের জন্য আমরা এই সিমটি সম্পর্কে বিশদভাবে তথ্য তুলে ধরব আপনাদের কাছে।

এই সিমটির আকর্ষণীয় সবকিছু জানতে সাথে থাকুন আমাদের।

এই সিমটি শুধু স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং বিভিন্ন প্রতিষ্ঠানের জন্য যেহেতু  সরকার সিলেক্ট করে দিয়েছে। সুতরাং এই লোভনীয় অফার সম্পর্কে জানতে হলে আমাদের সঙ্গে থাকতে হবে। টেলিটক সিটি হল মূলত বাংলাদেশ সরকারের একটি সম্পদ যা এই কোম্পানির মাধ্যমে দেশের জনগণ সেবা দেয়া হয়। টেলিটক সিমটিতে পছন্দের সব অফার দিয়ে থাকে বিশেষ করে মিনিট অফার ইন্টারনেট অফার এসবের কারণে মানুষ সবচেয়ে বেশি আগ্রহী। এই সিমটি সম্পর্কে বেশিরভাগ মানুষের অনেক প্রশ্ন আমাদের করে থাকে তাই যথাসাধ্য চেষ্টা করে আমরা আপনাদের সঙ্গে তুলে ধরবো এই সিমটি সম্পর্কে সংক্ষিপ্ত কিছু ধারনা।

টেলিটক বর্ণমালা সিমের সুবিধা ২০২৩:

 

বাংলাদেশের যত সিম কোম্পানি আছে তার মধ্যে অত্যাধিক জনপ্রিয় একটি সিমের নাম হলো  টেলিটক। বিশেষ করে এই সিম দ্বারা কথাবার্তা এবং নেট সর্বোচ্চ সুবিধা দিয়ে থাকে। এই সিমটি সম্পর্কে অনেক ধরনের সুযোগ-সুবিধা থাকা সত্বেও কিছু সুবিধা নিয়ে আলোচনা করব। খুব অল্প খরচে দারুন সব অফার নিয়ে সিমের পদচলা তাই অধিকাংশ মানুষ এই সিম ব্যবহারে আগ্রহ প্রকাশ করেছেন। স্বল্প করো যে বিশেষ করে শিক্ষার্থীর মাঝে ইন্টারনেট এবং নেট প্যাক অফারটি জনপ্রিয়ভাবে প্রসারণ ঘটেছে। হয়তোবা অন্য কোন সিম কোম্পানি এত সুন্দর এবং স্বল্প খরচে এত ভালো অফার দিবেনা। আপনাদের সুবিধার জন্য উদাহরণ হিসাবে কয়েকটি ইন্টারনেট প্যাকেজ নিচে উল্লেখ করতেছি।

৩ জিবি @ ৬২ টাকা (মেয়াদ ১০ দিন)

১০ জিবি @ ১৮৬ টাকা (মেয়াদ ৩০ দিন)

১ জিবি @ ১৯ টাকা (মেয়াদ ৩ দিন)

১ জিবি @ ২৪ টাকা (মেয়াদ ৭ দিন)

২ জিবি @ ৮৩ টাকা (মেয়াদ ৩০ দিন)

এই ইন্টারনেট প্যাকেজগুলো মূলত দৈনন্দিন ব্যবহারের জন্য। এগুলো যদি প্রতিদিনের ইন্টারনেট প্যাকেজ হতে পারে তাহলে অফার আসা ইন্টারনেট প্যাকেট প্যাকেজ গুলোর দাম কেমন হতে পারে একবার ভেবে দেখুন। শুধু ইন্টারনেট প্যাকেজেই নয় এই সিমটা আরো দারুন কিছু অফার নিয়ে এসেছে স্কুল কলেজ ইউনিভার্সিটি শিক্ষার্থীদের জন্য।

টেলিটক বর্ণমালা সিম রেজিস্ট্রেশন:

 

বাংলাদেশ বিটিআরসি কর্তৃক নিবন্ধিত টেলিটক সিম টি কিভাবে আপনার রেজিস্ট্রেশন করতে পারেন এই সম্পর্কে সম্ম্মখ কিছু ধারণা আপনাদের কাছে তুলে ধরার চেষ্টা করব। অনেকেই আগ্রহ প্রকাশ করে থাকেন যে কিভাবে আমরা টেলিটক সিমটি রেজিস্ট্রেশন করতে পারবো তারই দেখা হয় কোথায় আমরা এই সিমটি কিভাবে রেজিস্ট্রেশন করতে হয় তার সকল ফর্মুলা আপনাদের জানিয়ে দিব। এই সিমটি সম্পর্কে সকল তথ্য আমরা আপনাদের নিচে জানিয়ে দিব এবং এর দ্বারা আপনারা আপনাদের প্রয়োজনীয় সমস্ত তথ্য নিতে পারবেন।

১/ SMS পদ্ধতিঃ যেকোন টেলিটক নাম্বার থেকে নিম্নোক্ত ফরমেটে 16222 নাম্বারে SMS করতে হবে। ফরমেটঃ BOR<space>Board(First 3 letters)<space>Roll<space>SSC Passing Year<space>Mobile No।

২/ এরপর অনলাইনে রেজিষ্ট্রেশন করার জন্য http://bornomala.teletalk.com.bd ওয়েব সাইটে ভিজিট করে সকল তথ্য পূরণ করতে হবে।

৩/ অনলাইনে রেজিষ্ট্রেশন সম্পন্ন হনে গ্রাহককে একটি Tracking Number দেওয়া হবে যা সিম উত্তোলনের সময় প্রয়োজন হবে।

উপরিক্ত আলোচনা দ্বারা আপনার অন্তত এটা বুঝতে পেরেছেন যে বাংলাদেশ বিটিআরসি নিবন্ধিত টেলিটক সিমে রয়েছে মিনিট ইন্টারনেটের অসাধারণের অফার তাই আর দেরি না করে আপনা আপনাদের পছন্দের সিমটি কিনতে পারেন আপনার নিকটস্থ কোন কাস্টমার কেয়ার বা দোকানে। আমাদের প্রতি ব্যাংকে যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই লাইক কমেন্ট ভিজিট করে আমাদের পাশে থাকুন ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *