তানজিন তিশার জীবনী

তানজিন তিশা এর বায়োগ্রাফি, জন্ম, বয়স, ওজন, উচ্চতা, বয়ফ্রেন্ড, পরিবার ,শিক্ষা ও ক্যারিয়ার

তানজিন তিশার জীবনী, বয়স, ব্যক্তিগত তথ্য পরিবার

প্রাথমিক জীবন

 

১৯৯৩ সালের ২৩ মে তানজিন তিশা ঢাকায় জন্মগ্রহণ করেন। তার বাবা আবুল কালাম ও মা ছালমা বেগম। পৈত্রিক নিবাস শরীয়তপুর জেলা। মতিঝিল আইডিয়াল গার্লস স্কুল থেকে তিনি মাধ্যমিক পাশ করে সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে তিনি উচ্চমাধ্যমিক পাশ

তানজিন তিশার জীবনী, বয়স, ব্যক্তিগত তথ্য পরিবার: প্রিয় পাঠক বন্ধুগণ আজকে আমরা আপনাদের মাঝে এমন একজন ব্যক্তি সম্পর্কে আলোচনা করবো যিনি খুব অল্প সময়ের মধ্যেই অভিনয় জগতের মধ্যমনি হয়ে সকলের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছেন। তিনি আর কেউ নন তিনি হচ্ছেন বর্তমান সময়ের একজন তরুণ অভিনেত্রী তানজিন তিশা। আমরা আজকে আমাদের আলোচনায় তুলে ধরব আপনাদের মাঝে তানজিন তিশার জীবনী বয়স ব্যক্তিগত তথ্য ও পরিবার সম্পর্কিত সকল তথ্য। তানজিন তিশার বাস্তব জীবনে লক্ষ লক্ষ ও ফ্যান্স ফলোয়ার্স রয়েছে যারা তানজিন তিশার ব্যক্তিগত জীবন বয়স ও পরিবার সম্পর্কিত তথ্যগুলো বিভিন্ন জায়গায় অনুসন্ধান করে থাকে। আজকে আমরা তাদের জন্য আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি তানজিন তিশার জীবনী বয়স ব্যক্তিগত তথ্য ও পরিবার সম্পর্কিত সকল ধরনের তথ্য। আপনারা আমাদের আজকের এই পোস্টটি সংগ্রহ করলে তানজিন তিশার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে পারবেন এবং সেইসাথে তানজিন তিশার বর্তমান বয়স ও পরিবারের সদস্যদের সম্পর্কে সকল ধরনের তথ্য জানতে পারবেন। এক্ষেত্রে আমরা আজকে আপনাদেরকে সকল ধরনের তথ্য দিয়ে সহায়তা করব।

তানজিন তিশা বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি একজন অভিনেত্রী ও সংবাদ উপস্থাপিকা এবং মডেল হিসেবে সকলের কাছে জনপ্রিয়তা অর্জন করেছেন। টেলিভিশনের বিভিন্ন ধারাবাহিক নাটকে অভিনয় করেন এবং বিভিন্ন ধরনের নাটক অভিনয় করে দর্শকদের বিনোদন দিয়ে থাকেন। তানজিন তিশা অভিনয় জগতের শুরুতে তিনি একজন টেলিভিশন উপস্থাপিকা ও মডেল হিসেবে নিজের কর্মজীবন শুরু করেছিলেন। এর পরবর্তীতে তিনি ইউটার্ন নাটকের অভিনয় করে বাংলাদেশের মানুষের হৃদয়ে জায়গা করে নেন। তার অভিনীত ইউটার্ন নাটকটির মাধ্যমে তিনি বাংলাদেশের মেরিল প্রথম আলোর পুরস্কার অর্জন করেন।

বর্তমান সময়ে তানজিন তিশা বাংলাদেশের নাট্য অভিনেত্রীদের মধ্যে জনপ্রিয় একজন নাট্য অভিনেত্রী। তার অভিনীত নাটকগুলো দর্শকের মাঝে দারুন উত্তেজনার তৈরি করে থাকে। দেশের লক্ষ লক্ষ দর্শক তার নতুন নাটক প্রকাশের জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করে থাকে। জনপ্রিয় এই অভিনেত্রী ১৯৯৩ সালের ২৩ শে মে ঢাকায় জন্মগ্রহণ করেন। তার বাবার নাম আবুল কালাম ও মায়ের নাম সালমা বেগম। তার পৈতৃক নিবাস হচ্ছে শরীয়তপুরে তিনি মতিঝিল আইডিয়াল গার্লস থেকে মাধ্যমিক এবং সিদ্ধেশ্বরী গার্লস কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পাশ করেন। এরপর তিনি নিজেকে উচ্চশিক্ষায় শিক্ষিত করে তোলেন। বর্তমান সময়ে তানজিন তিশা বাংলাদেশের প্রতিটি অঞ্চলের মানুষের কাছে তার অভিনয়ের জন্য জনপ্রিয়তা অর্জন করেছেন।

তিশার ব্যক্তিগত জীবন সম্পর্কে

তিশা ছোটবেলা থেকে নাচ শিখিয়েছিলেন কিন্তু পড়াশোনার জন্য তার পরিবার নাচ বন্ধ করে দেয়. তবে তিনি বাংলাদেশের ললিতা একাডেমী এবং হিল্লোল একাডেমী থেকে টানা চার বছর নাচের প্রশিক্ষণ নিয়েছিলেন.

তানজিন তিশার জীবনী ও বয়স

বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী হচ্ছেন তানজিন তিশা। বাংলাদেশের প্রতিটি অঞ্চলে তার লক্ষ লক্ষ ফ্যান্স ফলোয়ার্স রয়েছে। যারা তানজিন তিশার প্রতিটি অভিনীত নাটক উপভোগ করে থাকেন। অনেক সময় তাদের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশার বাস্তব জীবন সম্পর্কে বিভিন্ন রকম প্রশ্ন মনে তৈরি হয়ে থাকে। আজকে আমরা তাদের প্রশ্নের সমাধান দিতে আমাদের ওয়েবসাইটে নিয়ে এসেছি তানজিন তিশার জীবনী ও বয়স সম্পর্কিত আমাদের আজকের এই পোস্টটি। আমরা আমাদের এই পোস্টে আপনাদের মাঝে তানজিন তিশার বাস্তব জীবন সম্পর্কিত বিভিন্ন ধরনের তথ্য তুলে ধরবো। আপনারা আমাদের আজকের এই পোস্ট থেকে তানজিন তিশার ব্যক্তিগত জীবন সম্পর্কে বিস্তারিতভাবে জানতে পারবেন। আমাদের পোস্ট থেকে তানজিন তিশার জীবনী সম্পর্কিত তথ্যগুলো সংগ্রহ করে আপনার বন্ধুদের মাঝে শেয়ার করে দিতে পারবেন। নিচে তানজিন তিশার জীবনী ও বয়স সম্পর্কিত তথ্যগুলো তুলে ধরা হলো:

তানজিন তিশার ব্যক্তিগত তথ্য ও পরিবার

 

 

তানজিন তিশার জীবনী

 

সম্পূর্ণ নাম  তানজিন তিশা
ডাক নাম তিশা
জন্ম তারিখ ২৩ মে, ১৯৯৩
জন্ম স্থান সিদ্ধেশ্বরী, ঢাকা, বাংলাদেশ
নাগরিকতা বাংলাদেশী
জীবিকা অভিনেত্রী, মডেল, টিভি হোস্ট
রাশি মিথুন রাশি
বয়স ২৮ (২০২১ সাল পর্যন্ত)
পিতা আবুল কালাম
মাতা ছালমা বেগম

কর্মজীবন

 

\

চলচ্চিত্রের তালিকা

টেলিভিশন

 

বছর নাটক পরিচালক ভূমিকা সহঅভিনেতা ব্যাখ্যা
২০১৪ ইউ-টার্ন রেদওয়ান রনি শহীদুজ্জামান সেলিম বিজয়ী মেরিল প্রথম আলো পুরস্কার সেরা নবাগত শ্রেণীতে
আপন কথা রিচি সোলাইমান মা দিবসে এনটিভিতে প্রকাশিত
ময়না টিয়া এশিয়ান টিভির ধারাবাহিক নাটক
সোনালী রোদ্দুর
কাঠ গোলাপের বসন্ত সুমন
২০১৫ পাল্টা হাওয়া গোলাম সোহেরাব দুদুল বাংলাভিশনের ধারাবাহিক নাটক
অমীমাংসিত সত্য মোহান খান তিশা ঈদুল আযহায় বিটিভিতে সম্প্রচারিত
মেঘ পাখি একা মোহান খান তিশা ঈদুল আযহায় বাংলাভিশনে সম্প্রচারিত
এই শহরে মেয়েরা একা মোহান খান তিশা এটিএন বাংলায় ঈদুল আযহায় ৬ পর্বে সম্প্রচারিত
অচেনা বন্ধু রফিতুল ইসলাম এটিএন বাংলায় সম্প্রচারিত
কোরবান আলীর কোরবানী এসএ হক অলিক সজল নূর প্রথমবার গ্রামের মেয়ের চরিত্রে তিশা
গ্রীন কার্ড নুজহাত আলভি আহম্মেদ এশিয়ান টিভিতে সম্প্রচারিত
পেন্ডু লাভ মাহবুব এনটিভিতে সম্প্রচারিত
চকোলেট বয় ওয়ালিদ বৈখাখী টেলিভিশনে ঈদুল আযহায় সম্প্রচারিত
সাধু আরিয়ান ঈদুল আযহায় এসএটিভিতে সম্প্রচারিত
২০১৬ অন্তর্জাল জিয়াউল ফারুক অপূর্ব
২০২১ হাউজ নং ৯৬ মাহমুদুর রহমান হিমি আকলিমা আফরান নিশো, কচি খন্দকার এনটিভি
২০২১ শেফালির প্রেমিকেরা সাগর জাহান শেফালি মারজুক রাসেল, মুকিত জাকারিয়া, ইশতিয়াক আহমেদ রুমেল, জান্নাতুল শ্রাবন্তী এনটিভি
২০২১ অতঃপর সেরনিয়াবাত শাওন শায়লা ফারহান আহমেদ জোভান, কয়েস চৌধুরী, সাহানা আফরোজ স্বপ্না, মানতানা ওয়ারদা, সোহান প্রমুখ এনটিভি
২০২২ লাভ ট্রিপ মহিদুল মহিম ফারহান আহমেদ জোভান ভালবাসা দিবসে বিশেষ নাটক
পুকুরে ভাসা সংসার সাগর জাহান ফারহান আহমেদ জোভান ভালবাসা দিবসে বিশেষ নাটক

তিনি আরও অনেক নাটকে অভিনয় করেন।

পুরস্কার অর্জন

 

বছর পুরস্কার বিভাগ মনোনীত কর্ম ফলাফল
২০১৪ মেরিল প্রথম আলো পুরস্কার সেরা নবীন অভিনয়শিল্পী (দর্শক জরিপ) ইউটার্ন বিজয়ী
২০১৯ সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার সেরা অভিনেত্রী (সমালোচকদের পছন্দ) বিজয়ী
২০২১ সিজেএফবি পারফরম্যান্স পুরস্কার শ্রেষ্ঠ অভিনেত্রী (টেলিভিশন) বিজয়ী

 

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *