ইধিকা পালের জীবনী

নায়িকা ইধিকা পালের বয়স,ওজন,উচ্চতা, শারীরিক ও বৈবাহিক অবস্থা

প্রতিবেদনটি শুরু করার আগে সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন আশা করি আজকের প্রতিবেদনটি আপনাদের অনেক ভালো লাগবে এবং মুখরোচক হবে। বিশিষ্ট অভিনেত্রী এদিকে পাল সম্পর্কে আমরা তার বায়োডাটা সংগ্রহ করেছি এবং যথাসাধ্য চেষ্টা করেছি আপনাদের সামনে তা উপস্থাপন করার জন্য। আপনারা আমাদের ওয়েবসাইটি ভিজিট করে ধৈর্য সহকারে প্রতিবেদনটি পড়তে থাকুন আশা করি অনেক উপকৃত হবেন তাহলে আর দেরি না করে নিচে পড়তে থাকুন

জীবনী:

 

কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে পড়াশোনা শেষ করেন। তারপরেই সুযোগ পান ‘কপালকুণ্ডলা’তে। ‘কপালকুণ্ডলা’ তাঁর প্রথম ধারাবাহিক। কিন্তু পার্শ্ববর্তী চরিত্রে অভিনয় করাতে তিনি অতটা পরিচিতি লাভ করতে পারেননি। এরপর এই ধারাবাহিক শেষ হতেই জি বাংলাতে ‘রিমলি’ তে মুখ্য ভূমিকায় অভিনয় করেন। এক গরিব দরিদ্র চাষী পরিবারের মেয়ের জীবন কাহিনী নিয়ে তৈরি হয়েছিল এই ধারাবাহিকের গল্প। এরপর এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকায় ধারাবাহিক টি বন্ধ হয়ে যায়। এরপর বাংলার মাটির গান এবং পুরুলিয়ার বিখ্যাত ছৌ-নাচের গল্প নিয়ে শুরু হয়েছে ‘পিলু’ ধারাবাহিক। এই ধারাবাহিকে খল নায়িকার চরিত্রে দেখা যায় অভিনেত্রীকে। সবশেষে বলা যায়, খলচরিত্র হোক বা মুখ্য চরিত্র সব অভিনয়েই তিনি নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দিয়েছেন। খল নায়িকা হলেও তার সাহসী-প্রতিবাদী চরিত্রের দিক টি এই ধারাবাহিকে ফুটে উঠেছে। নতুন প্রজন্মের একজন অভিনেত্রী হয়ে এত সুন্দর অভিনয় সত্যিই প্রশংসনীয়।

ভারতের ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী অভিনেত্রী ইধিকা পাল। বর্তমানে তিনি এখন ‘পিলু’ ধারাবাহিকে রঞ্জার চরিত্রে অভিনয় করছেন। ‘পিলু’ ধারাবাহিকে তাঁর চরিত্রটি প্রথমে খলনায়িকা চরিত্র দিয়ে শুরু হলেও এখন তাঁকে পজিটিভ চরিত্রে দেখা যাচ্ছে। এমনকি ‘পিলু’ ধারাবাহিকের মুখ্য অভিনেত্রী পিলুর থেকেও বেশি দর্শকদের পছন্দ হয়েছে রঞ্জার অভিনয়। অভিনেত্রী ইধিকা পালের দুর্দান্ত অভিনয়ে সকলেই মুগ্ধ। তবে ইধিকাকে অনেকেই রিমলি নামেই চেনে। কারণ জি বাংলার পর্দায় সম্প্রচারিত হত ‘রিমলি’ ধারাবাহিক। এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমতে থাকায় চ্যানেল কর্তৃপক্ষের সিদ্ধান্তে ধারাবাহিকটি বেশিদিন চলেনা বন্ধ করে দেওয়া হয়। খুব অল্প কয়েকদিনের মধ্যেই বন্ধ হয়ে যায়। তবে এই ধারাবাহিকের মধ্যে দিয়েই ইধিকা পাল তার পরিচিতি পেয়েছে।

ইধিকা পালের অভিনয় জীবন :

 

বাংলা সিরিয়ালের আরেক জনপ্রিয় অভিনেত্রী হলেন ইধিকা পাল। দীর্ঘ কেরিয়ারে বেশকিছু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। এর আগে কপালকুণ্ডলাতে খলনায়িকা চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এরপর পিলুতেও নেগেটিভ চরিত্রে দেখা যায় তাকে। খুকুমণি হোম ডেলিভারি হোক বা তুঁতে এই দুটি সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গেছেন তিনি। এর আগে তাকে ‘সাঁঝের বাতি’ সিরিয়ালে চুমকি চরিত্রে দেখা গেছিল তাকে। এই চরিত্রটি খল চরিত্র ছিল।

এই তালিকায় সবার আগে যে নামটা আসবে তা হল মিঠাই খ্যাত সৌমিতৃষা কুন্ডু। মিঠাই সিরিয়ালের হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছে গেছেন তিনি। এখন তো সোজা ডেবিউ করছেন দেবের বিপরীতে। অনেকেই হয়ত জানেননা যে, ‘এ আমার গুরুদক্ষিণা’ সিরিয়ালে ভিলেন রূপে দেখা গিয়েছিল তাকে। মিঠাই থেকে শুরু করে দীপা, জগদ্ধাত্রী বাংলা টেলিভিশনের(Bangla Serial) প্রতিটি নায়িকাই মুগ্ধ করেছে দর্শকদের। এদের মধ্যে কিছু নায়িকা এমনও আছেন যারা দর্শকদের কাছে রীতিমতো ঘরের মেয়ে উঠেছে। তাদের অভিনয় গুনে আট থেকে আশি সকলেই মুগ্ধ। তবে এদের মধ্যেই এমন কিছু তারকাও আছেন যারা কেরিয়ার শুরু করেছিলেন খলনায়িকা(Villain)হয়ে। আজকে সেটাই জানাবো আপনাদের।

ইধিক পালের সোশ্যল মিডিয়া :

 

ফেসবুক-ইধিকা পাল

টুইটার – নো

ইনস্টাগ্রাম -ইধিকা পাল

ইউটিউব – নো

ওয়েবসাইট- নো

ইধিকা পালের শারীরিক ফিটনেস:

 

হাইট-৫,৫”

ওজন- ৫৬ কেজি

ববস সাইজ – ৩৭”

ব্রা সাইজ-৩৭”

স্কিন কালার- ব্রাইট

হেয়ার কালার- ব্লাক এন্ড হোয়াইট

হেয়ার সাইজ -লং

আইয়স- ব্লাক

ফিগার- হট

ইধিকা পালের, পেশা, কর্ম, জন্ম, ফ্যামিলি,ও এ্যাওয়ার্ড:

 

আলমা মেটার- কলকাতা ইউনিভার্সিটি

পেশা – অভিনেত্রী এবং ড্যান্সার

ফ্যামিলি – মিডিল ক্লাস

নাম- হিধিকা পাল

দেশ -কলকাতা ভারত

জাতীয়তা – ভারতীয়

বর্তমান ঠিকানা – ঢাকা এবং কলকাতা

পেশা – প্রফেশনাল অভিনেত্রী

জন্মসাল -১৯৯৭

প্রেজেন্ট স্ট্যাটাস -অবিবাহিত

ফাস্ট ছবি দ্যা মুভি – প্রিয়তমা বাংলাদেশ

এডুকেশনাল -একাউন্টান্সি এট কে কে কে দাস কলেজ

প্রেজেন্ট অন মিডিয়া – নো নো

পুরস্কার -স্টিল হেজেন্ট অ্যাওয়ার্ড।

শেষ কথা, ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই আপনাদের সকলকে যারা কষ্ট করে হলেও আমাদের ওয়েবসাইটটি ভিজিট করে নানান তথ্য সংগ্রহে রাখেন। আজকের যে বিষয়টি নিয়ে আমরা আলোকপাত করেছি তাহলে বিশিষ্ট অভিনেত্রী ইথিকা পাল সম্পর্কে আশাকরি রিতা পালের সমস্ত খাটনিটি বিষয়ে তথ্যদি আপনাদের সামনে উপস্থাপন করতে পেরেছি। যদি আমাদের প্রতিবেদনটি ভার্টিকালিটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে লাইক কমেন্ট শেয়ার করে এবং মোবাইল সার্টিফিকেট করে আমাদের পাশে থাকুন ধন্যবাদ সবাইকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *