ফারহান আহমেদ জোভান জীবনী

ফারহান আহমেদ জোভান জীবনী, বায়োগ্রফি, বয়স, উচ্চতা, ওজন, স্ত্রী, প্রেমিকা, মোট সম্পত্তি ও পরিবার

 

ফারহান আহমেদ জোভান একজন বাংলাদেশের জনপ্রিয় বাংলা নাটক এবং টেলিভিশন অভিনীত। তিনি 1984 সালের 25 শে জানুয়ারি বাংলাদেশের দিনাজপুর জেলায় জন্মগ্রহণ করেন এবং ২০২২ সাল অনুযায়ী তার বয়স ৩৮ বছর। জোভান বাংলাদেশের একজন টেলিভিশন সিরিজের তরুণ মডেল এবং বাংলা টেলিভিশন নাটক মিউজিক ভিডিও এবং স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নিয়মিত অভিনয় করেছেন। টিভি বাংলা নাটকের তিনি অত্যন্ত দক্ষতা দেখিয়েছেন এবং মায়ার শর্ট ফিল্ম সহ বিভিন্ন নাটক ও টেলিমে কাজ করেছেন।। তিনি ২০১৭ সালে স্বল্প দৈর্ঘ্য চলচ্চিত্র অক্ষর এ রাসেশ চরিত্রে অভিনয় করেছেন একজন জনপ্রিয় নেতা হিসাবে।। তবে তিনি একজন অভিনেতাই নন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ঢাকা একজন শিক্ষক ও বটে। ছোটপর্দার জনপ্রিয় মুখ ফারহান আহমেদ জোভান। ২০১৩ সালে আতিক জামানের ইউনিভার্সিটি ধারাবাহিকে প্রথম অভিনয় করেন। ২০১১ সাল। প্রাণের একটি বিজ্ঞাপনে মডেল হওয়ার আশা নিয়ে প্রাথমিক বাছাইয়ে অংশ নেন। বাছাই শেষে চতুর্থ শ্রেণির মডেল হিসেবে তাতে কাজ করতে হয় তাঁকে। এক ভাই আর এক বোনের মধ্যে জোভান বড়। ছোটবেলা থেকে ইচ্ছা ছিল সাংবাদিকতা বিষয়ে পড়াশোনা করবেন। কিন্তু বাবা-মায়ের চাওয়াকে প্রাধান্য দিয়ে এখন ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে (ইউআইইউ) বিবিএ পড়ছেন তিনি।

ফারহান আহমেদ জোভান সোশ্যাল মিডিয়া :

০১ টুইটার অ্যাকাউন্ট/ প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ০২ ফেসবুক অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ০৩ ফেসবুক পাতা খুব শীঘ্রই হালাল করা হবে ০৪ লিঙ্কডিন অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ০৫ Pinterest অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ০৬ ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ০৭ উইকিপিডিয়া অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ০৮ ইউটিউব অ্যাকাউন্ট/চ্যানেল খুব শীঘ্রই হালাল করা হবে ০৯ টিকটক অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ১০ স্ন্যাপচ্যাট অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ১১ WeChat অ্যাকাউন্ট/ প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ১২ হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট/প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে ১৩ IMDB প্রোফাইল খুব শীঘ্রই হালাল করা হবে।

ফারহান আহমেদ জোভান জীবন বৃত্তান্ত, বায়োগ্রাফি ও উইকি:

০১ পুরো নাম/ আসল নাম ফারহান আহমেদ জোভান ০২. ডাক নাম/ সংক্ষিপ্ত নাম জোভান ০৩. সেক্স পুরুষ ০৪. জন্ম তারিখ 08 ডিসেম্বর ০৫ বছরের জন্ম 1992 ০৬ জন্মস্থান দিনাজপুর, রাজশাহী, বাংলাদেশ ০৭ বয়স 2022 সালের হিসাবে 30 বছর বয়সী ০৮ পেশা/পেশা বাংলাদেশী টিভি, চলচ্চিত্র অভিনেত্রী, এবং মডেল ০৯ মাতৃভাষা বাংলা ১০ ধর্ম ইসলাম১১ জাতীয়তা বাংলাদেশী ১২ রাশিচক্র সাইন খুব শীঘ্রই হালাল করা হবে ১৩ প্রথম মুভি খুব শীঘ্রই হালাল করা হবে ১৪ প্রথম ডেবিউ মুভি খুব শীঘ্রই হালাল করা হবে।

জোভানের ক্যারিয়ার:

তিনি বাংলাদেশের ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তে বিবিএ করেছেন এবং রেদওয়ান রনি পরিচালিত “বিশ্ববিদ্যালয়” নাটকের মাধ্যমে তিনি তার কর্মজীবন শুরু করেন। বাংলা নাটকে অভিনয়ের জন্য অনেক সংগ্রাম করতে হয়েছে এবং ভাইয়া শর্ট ফিল্ম এর অভিনয়ের মাধ্যমে তিনি কর্মজীবনে মিডিয়াতে প্রবেশ করেন. তার প্রিয় লেখক হুমায়ূন আহমেদ এবং হুমায়ূন আহমেদের প্রচুর বই তিনি পড়েছেন।

জোভানের নেটওয়ার্ক:

জোভান বাংলাদেশের দিনাজপুর জেলায় ১৯৮৪ সালের ২৫ শে জানুয়ারি জন্মগ্রহণ করেন এবং ২০২০ সাল অনুযায়ী জোভানের মোট মূল্য ১ লক্ষ ডলার। তবে শিক্ষক এবং অভিনয়ের মাধ্যমে প্রতিনিয়ত তার আয়ের উৎসব বৃদ্ধি পাচ্ছে।

ফারহান আহমেদ জোভান পুরস্কার, সম্মাননা, অর্জন:

০১ বেসামরিক পুরস্কার খুব শীঘ্রই হালাল করা হবে ০২ জাতীয় সম্মান খুব শীঘ্রই হালাল করা হবে ০৩ জাতীয় চলচ্চিত্র পুরস্কার খুব শীঘ্রই হালাল করা হবে ০৪ বিতর্ক খুব শীঘ্রই হালাল করা হবে। ফারহান আহমেদ জোভান বাবা ও মায়ের নাম, পরিবার আত্মীয়-স্বজন:০১ বাবার নাম খুব শীঘ্রই হালাল করা হবে ০২ মায়ের নাম খুব শীঘ্রই হালাল করা হবে ০৩ ভাই খুব শীঘ্রই হালাল করা হবে ০৪ বোনেরা এখুব শীঘ্রই হালাল করা হবে ০৫ বৈবাহিক অবস্থা অবিবাহিত০৬ সম্পর্ক একক০৭ স্ত্রী খুব শীঘ্রই হালাল করা হবে ০৮ কন্যারা খুব শীঘ্রই হালাল করা হবে ০৯ ছেলেরা খুব শীঘ্রই হালাল করা হবে ১০ আন্টি খুব শীঘ্রই হালাল করা হবে ১১ দাদা খুব শীঘ্রই হালাল করা হবে ১২ দাদী খুব শীঘ্রই হালাল করা হবে ১৩ বয়ফ্রেন্ড/অ্যাফেয়ার্স খুব শীঘ্রই হালাল করা হবে।

ফারহান আহমেদ জোভান শিক্ষাগত যোগ্যতা:

০১ শিক্ষাগত যোগ্যতা বিবিএ ০২ বিদ্যালয় বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজ ০৩ কলেজ/বিশ্ববিদ্যালয় ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ০৪ অন্যান্য ওয়ার্ল্ড ইউনিভার্সিটি অব বাংলাদেশ। ফারহান আহমেদ জোভানের উৎস বার্ষিক, আয় ও বেতন: নেট মূল্য বা মাসিক আয় $30k-$50k আনুমানিক ০২ নিট মূল্য বা বার্ষিক আয় আনুমানিক $250k-$400k ০৩ মোট মূল্য বা মোট আয় $6 মিলিয়ন ডলার আনুমানিক ০৪ নিট মূল্য বা আয়ের উৎস মিউজিক ভিডিও, প্রদত্ত প্রচার, বিজ্ঞাপন ০৫ গাড়ি সংগ্রহ খুব শীঘ্রই হালাল করা হবে ০৬ ভারতীয় টাকায় মোট মূল্য খুব শীঘ্রই হালাল করা হবে ০৭ মাসিক বেতন ও আয় খুব শীঘ্রই হালাল করা হবে ০৮ বার্ষিক/বার্ষিক আয় খুব শীঘ্রই হালাল করা হবে।

বিনোদন চলচ্চিত্রে জোভানের পয়লা পদক্ষেপ:

তিন বছর ধরে মিডিয়াতে কাজ করছেন ফারহান আহমেদ জোভান। বাংলালিংক সেলফি ও গাজী টিভির বিজ্ঞাপন দুটি জনপ্রিয়তা বাড়িয়ে দিয়েছে তাঁর। তবে ভালোবাসা দিবসে ক্লোজআপ কাছে আসার সাহসী গল্প শীর্ষক ‘শত ডানার প্রজাপতি’ নাটকে অভিনয় করে নির্মাতাদের আস্থার জায়গায় পৌঁছে গেছেন। এবার তিনি আসছেন রুপালি পর্দায়। অনন্য মামুনের ‘অস্তিত্ব’ ছবিতে দেখা যাবে তাঁকে। এতে জোভানের নায়িকা নবাগতা শৌমি। এ দুজন ঠোঁট মিলিয়েছেন একটি গানে। ‘অন্তর খোঁজে স্বজন’ শিরোনামের গানটির ভিডিও গত ২৫ ফেব্রয়ারি ইউটিউবে এসেছে। এটি গেয়েছেন তানভির রসি ও রুবাইয়াত উপমা। এর কথা লিখেছেন আরজিন কামাল, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন নাভেদ পারভেজ। নৃত্য পরিচালনায় আরিফ রোহান। ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও নুসরাত ইমরোজ তিশা। জোভানের চরিত্রটি তিশার ছোট ভাইয়ের। তিনি বলেন, ‘পছন্দ হলে সব মাধ্যমেই নিয়মিত অভিনয় করব।’ এদিকে জোভান অভিনীত ‘ঝালমুড়ি’ (আরটিভি), ‘হাউজ নম্বর ৪৪’ (এনটিভি), ‘নাইন অ্যান্ড অ্যা হাফ’ (দেশ টিভি) ধারাবাহিক তিনটি নিয়মিত প্রচার হচ্ছে। আর নতুন শুরু করেছেন ‘শূন্যতা’ ও ‘নাগরদোলা’ ধারাবাহিক দুটি। ফারহান আহমেদ জোভানের নাটক ভালোবাসি সবাই তার নাটক আমরা এত ভালবাসি যে বলার কিছু নেই

পরিশেষে ,আজকে আমরা ফারহান আহমেদ জোভানের জীবন সম্পর্কে কিছুটা জানলাম আশা করি আপনারাও জানলেন এই পোষ্টের মাধ্যমে এই পোস্ট আপনাদেরকে ভালো লেগে থাকে তাহলে অবশ্যই ফেসবুক পেজ হলো এবং ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করবেন আরো নতুন কিছু আপডেটের জন্য ধন্যবাদ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *