বিকাশ ঈদ ক্যাশব্যাক অফার ২০২৩

আজকের প্রতিবেদন টি শুরু করার আগে সবাইকে আমার আসসালামু আলাইকুম এবং আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনি বা আপনারা অনলাইনের বিভিন্ন ওয়েবসাইটে ঈদে বিকাশ পেমেন্ট সম্বন্ধে খোঁজ করে থাকেন। কিরে যদি আপনি কেনাকাটা করেন তাহলে আপনাকে বিকাশ দিচ্ছে আকর্ষণীয় কিছু অফার। দৈনন্দিন হাজার হাজার মানুষ অনলাইনে কেনাকাটা করে বিকাশে পেমেন্ট করে থাকে। তাই এই প্রতিবেদনটিতে আজকে থাকতেছে ঈদে অনলাইনে কেনাকাটার মাধ্যমে কিভাবে বিকাশ পেমেন্ট করে অফার দিতে পারেন। এই প্রবন্ধটি যদি আপনি মনোযোগ সহকারে পড়েন তাহলে বিকাশে ঈদ ক্যাশব্যাক অপার সম্পর্কে আপনি মোটামুটি একটা ধারণা পেতে পারেন। পুরো প্রতিবেদনটি যদি আপনি মনোযোগ সহকারে পড়েন তাহলে প্রতিবেদনটি থেকে কিছু তথ্য সংগ্রহ করতে পারবেন। প্রভিতো ঈদুল আযহা ও ঈদুল শীতল উপলক্ষে বাংলাদেশের প্রায় ৬০০০ আউটলেটে বিকাশ পেমেন্টের মাধ্যমে বিশেষ মূল্য সারের পণ্য ক্রয় বিক্রয় করা হয়ে থাকে। বিকাশে সেই পুনরায় ক্রয় করে থাকলে আপনি ইনস্ট্যান্ট ৪০% সাশ্রয়ী রেটে পূর্ণ ক্রয় করতে পারতেছেন। এ অফারগুলো যদি আপনি নিতে চান তাহলে আপনি ৫০০ থেকে ৩০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট পেতে পারেন।

ঈদ কেনাকাটায় বিকাশ পেমেন্টে ৪০% পর্যন্ত ক্যাশব্যাক:

 

বাংলাদেশের জনপ্রিয় ই কমার্স সাইটগুলোর মধ্যে বিকাশ অন্যতম একটি জনপ্রিয় সাইট। যা বাংলাদেশের অধিকাংশ মানুষ ব্যবহার করে থাকেন। দৈনন্দিন টাকা লেনদেনর প্রধান মাধ্যম হিসেবে মানুষ বিকাশকেই বেছে নেয়। এক্ষেত্রে বিকাশ আনন্দে তুলনায় গ্রাহক  সেবা নিশ্চিত করে থাকে বেশি  বেশি। বাংলাদেশের প্রায় পাঁচ কোটি বেশি বিকাশে গ্রাহক রয়েছে।যারা দৈনন্দিন তাদের টাকা লেনদেনের প্রধান মাধ্যম হিসেবে জিজ্ঞাস করে ব্যবহার করে থাকেন। এবং বিকাশ তথ্য সেবা নিশ্চিত করতে বিভিন্ন সময় বিভিন্ন অফার দিয়ে থাকে। তাই বিকাশ ঈদুল আযহা ও ঈদুল ফিতর উপলক্ষে নির্ধারিত কিছু পণ্যের উপর বিশাল মূল্য ছাড় দিয়ে থাকে। কুলক্ষিত ব্রান্ডের জিনিস পেলে আপনি নিশ্চিত মূল্য ছাড়-

বিভিন্ন ধরনের পণ্য যেমন লাইফস্টাইল গ্লোসারিস পোষাক জুতা সহ অনলাইনের বিভিন্ন রকমের পণ্য। অনলাইনে পণ্যের মধ্যে রয়েছে স্বাস্থ্য সেবা চাইনিজ রেস্টুরেন্ট খাবার সহ বিভিন্ন রকমের নানান পণ্য যেগুলো পূর্ণ ক্রয় করে আপনি বিকাশ পেমেন্ট এর মাধ্যমে নির্ধারিত একটা অফার পেতে পারতেছেন। এই অফারটি আওতায় রয়েছে। ক্রাফ বাংলা, মেলা বিরিয়ানি, দেশাল, লারিভ,আড়ং, ওয়ালটন, সিংগার, সনি, স্যামস্যাং,সাদাকালো, সেইলর, নাগরদোলা,মাই চয়েস,  বাটা, ইউরোপেরিয়া, নবাব চাটগাঁ,রং, কিচেন, খাজানা, বাংলা, বই বিচিত্রা, আলামিন,বেবি জুয়েলার্স সেন্ট্রাল পার্ক,  জুয়েলার্স, লোটো, ইজি ও ইত্যাদি ব্রান্ডও আরো বিভিন্ন ধরনের আউটলেট ।

বিকাশ বাই ওয়ান গেট ওয়ান অফার ২০২৩:

 

ঈদে প্রতিটা মানুষের জন্য বিকাশ তার অফারের সুযোগ-সুবিধা প্রদান করেছে। আপনি চাইলে কোন পণ্য ক্রয় করার মাধ্যমে বিকাশের অফার গুলো নিতে পারেন। গ্রাহকদের কথা মাথায় রেখে বিভিন্ন কোম্পানি বিভিন্ন রকমের ঈদ অফার নিয়ে হাজির হয়েছে। অফার গুলো খুবই লোভনীয় ও মনোযোগ আকর্ষণকারী গ্রাহকদের পছন্দের  তালিকায় রয়েছে।আপনি চাইলে আপনার পছন্দের পণ্যটি ক্রয় করে বিকাশের মাধ্যমে অফার গুলো নিতে পারেন। এর জন্য বিকাশ কোম্পানি যে গেট ওয়ান বাই ওয়ান পদ্ধতির মাধ্যমে অফার গুলো দিয়ে থাকে এই অফার গুলোর সুযোগ সুবিধা হল একটি পণ্য কিনলে আরেকটি ফ্রি যা কাস্টমারদের মনোযোগ আকর্ষণ করে বিশেষভাবে। বিকাশ কোম্পানির মাধ্যমে বিভিন্ন কোম্পানিগুলো তাদের এই অফার গুলো দিয়ে থাকে যেমন – আফটার আওয়ারস হোটেল অ্যান্ড রিসোর্ট, প্লাটিনাম গ্র্যান্ড, প্লাটিনাম রেসিডেন্স, হানসা-এ প্রিমিয়াম রেসিডেন্স, বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া, ঢাকা রিজেন্সি, বেস্ট ওয়েস্টার্ন প্লাস ম্যাপল লিফ, এশিয়া হোটেল অ্যান্ড রিসোর্ট, শাইনপুকুর স্যুইটস এবং দ্য ওয়ে ঢাকা-তে। আর লং বিচ স্যুইটস ঢাকায় বিকাশ পেমেন্টে পাচ্ছেন ১টি কিনলে ৩টি ফ্রি অফার।

ঈদ উপলক্ষে বিভিন্ন কে তার জন্য বিভিন্ন রকমের অফার কালেক্ট করেছে বিকাশ কোম্পানি। সারাদেশের নির্ধারিত কিছু আউটলেটে ওয়ালটনের নির্ধারিত পণ্যের উপর ১০% ছাড় বা অফার কোম্পানি দিয়ে থাকে।যে কোন ওয়ালটন পণ্যের ক্রয়  করা নিশ্চিত করে বিকাশের মাধ্যমে তাদের টাকা পেমেন্ট করলে এই ক্ষেত্রে ১০ পারসেন্ট ক্যাশব্যাক অফার পাচ্ছেন। যদি আপনার গরমের দিনে ওয়ালটনে এয়ারকন্ডিশন কিনতে চান ৩১১১ টাকা বা বিদ্যুৎ বিল ফ্রি পাচ্ছেন গ্রাহকরা। স্বপ্ন, ডেইলি শপিং, আগোরা, মীনা বাজার, প্রিন্স বাজার, ইউনিমার্ট, গোর্মেট বাজার – দেশের শীর্ষস্থানীয় এই পারস্টোরগুলোতে বিকাশ পেমেন্টে মিলছে ৫% ক্যাশব্যাক। একজন ক্রেতা অফার চলাকালীন সর্বোচ্চ ২৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।আপনি যদি আপনার কাঙ্খীতে পণ্যটি ১০০০ টাকার বেশি ক্রয় করে থাকেন তাহলে অবশ্যই আপনি অফার গুলো পেয়ে যাবেন।

আপনি এবং আপনার যত বেশি ঈদে কেনাকাটার মাধ্যমে বিকাশে পেমেন্ট করবেন বা বিল পে করবেন আপনাদের জন্য থাকছে তত বেশি বাই ওয়ান গেট অন অফ বা অন্যান্য সুযোগ সুবিধা। এবং বিকাশের বিভিন্ন ধরনের বোনাস আপনার জন্য রয়েছে। যদি আপনার একটি আপনি স্বাচ্ছন্দ্যে কাটাতে চান তাহলে আমরা আপনাদের বলবো এবারের ঈদটা বিকাশের সাথেই না হয় হোক। বিকাশের সাথে হঠাৎ করে আপনি আপনার কাঙ্ক্ষিত পণ্যের চেক করুন এবং বেশি বেশি অফার গুলো গ্রহণ করুন। আপনার ইচ্ছা মত আপনি আপনার প্রশ্নের জিনিসটি সর্ব দাম এবং সাশ্রয় ডেটে কিনে এবং মজবুত এর গানটি নিয়ে আপনার দাম নিশ্চিত করুন বিকাশ লিমিটের মাধ্যমে।

অফারের শর্তাবলী:

 

*যদি মার্চেন্ট  তার কোন বিল পের বা পণ্য প্রাপ্যতা ও ক্রয় নিশ্চিত করতে না পারে সে ক্ষেত্রে বিকাশ কোম্পানি তার দায়িত্বভার গ্রহণ করবে না।

বিকাশ শুধুমাত্র ক্রেতার তার কাছে গ্রাহক সেবা দিয়ে থাকে। মার্চেন্ট যদি তার গ্রাহককে কোন পেমেন্ট বা পণ্য যদি ঠ সরবরাহ করতে না পারে তার কারণে তাকে নতুনভাবে পরিশোধ করতে হবে।সেই ক্ষেত্রে  আর ট্রানজেকশন বাতিল হবে না বিকাশ ও নির্দিষ্ট ট্রানজেকশনের গ্রাহকের কাছে ডিসকাউন্ট পুণ্য বহাল করতে বাধ্য নয়। গ্রাহক ও নির্ধারিত অপরটি গ্রহণ করেছেন বলে বিকাশ কোম্পানি সেটা ধরে নিবে।

• ছবিতে দেখানো ওয়ালটন পণ্যের সকল গুণগত  মানের প্রাপ্যতা শুধুমাত্র ক্যাম্পেইনে অংশগ্রহণকারী মার্চেন্ট এর। বিকাশ কেবল তার সেবা গ্রাহকের কাছে পৌঁছে দেয়।

• যদি কোন গ্রাহক তার পেমেন্টের ক্ষেত্রে ভুল করে থাকে। তাহলে গ্রাহকের দাবি ও বৈধতার ভিত্তিতে নির্ধারিত ক্যাম্পেইন শেষ হওয়ার আগে বিকাশ বিষয়টি খোঁজ করবে এবং সমাধান দেওয়ার চেষ্টা করবে।

• বিকাশ কোন পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাদি এবং মার্চেন্ট অথবা আউটেলেটের অংশগ্রহণ পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

পরিশেষে, আজকের আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের জানিয়ে দেয়া হয়েছে অনলাইন যেকোনো পণ্যের করাই নিশ্চিত করে বিকাশ পেমেন্ট এর মাধ্যমে আপনি যেগুলো অফার সুযোগ-সুবিধা ও বোনাস পাচ্ছেন এ সকল সমস্ত প্রশ্নের উত্তর আমরা আমাদের প্রতিবেদনের মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরেছি। আশা করি আমাদের প্রতিবেদনটি আপনাদের মনোযোগ আকর্ষণ করবে। এবং ভালো লাগবে যা আপনারা আপনাদের আশেপাশে থাকা বন্ধু বান্ধবের মাধ্যমে এবং সোশ্যাল মিডিয়া শেয়ার করতে পারেন। আন্তরিকভাবে ধন্যবাদ আমাদের সহকারে আমাদের এই প্রতিবেদনটি পড়ার জন্য সেই সাথে আপনাদের কাছে আমার কোর- জোর  রইল মিনতি রইলো আমাদের ওয়েবসাইটে আরো বেশি বেশি পোস্ট পেটে এবং তথ্য পেতে আমাদের ঈশ্বরটি ভিজিট করুন এবং লাইক কমেন্ট শেয়ার করে পাশে থাকুন ধন্যবাদ সবাইকে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *