বিপিএল প্লেয়ার ড্রাফট বিপিএল ২০২৪ এর সময়সূচী, দল, ভেন্যু, পয়েন্ট টেবিল, এবং বিপিএল ইতিহাস ।

বিপিএল প্লেয়ার ড্রাফট বিপিএল ২০২৪ এর সময়সূচী, দল, ভেন্যু, পয়েন্ট টেবিল, এবং বিপিএল ইতিহাস ।

BPL 2014 all team squad

বিপিএল ২০২৪ কুমিল্লা

কুমিল্লা ভিক্টোরিয়ান্সরিটেইন- লিটন দাস, মুস্তাফিজুর রহমান, তানভীর ইসলাম, মোহাম্মদ রিজওয়ান, সুনীল নারাইন।সরাসরি চুক্তি- তাওহীদ হৃদয়, মইন আলি, আন্দ্রে রাসেল, ইফতিখার আহমেদ, জামান খান, খুশদিল শাহ, জনসন চার্লস, নুর আহমেদ, নাসিম শাহ, রাশিদ খান।ড্রাফট থেকে:  মৃত্যুঞ্জয় চৌধুরী, জাকের আলি অনিক, মাহিদুল ইসলাম অঙ্কন, রিশাদ হোসেন, রাহকিম কর্নওয়াল, ম্যাথু ওয়াটলার ফোর্ড, ইমরুল কায়েস, মুশফিক হাসান, এনামুল হক (অফ স্পিনিং অলরাউন্ডার)।

বরিশালের হয়ে খেলবেন তামিম-মুশফিক-মাহমুদউল্লাহ

রংপুর রাইডার্সরিটেইন- নুরুল হাসান সোহান, শেখ মেহেদী হাসান, হাসান মাহমুদ, আজমতউল্লাহ ওমরজাই, নিকোলাস পুরানসরাসরি চুক্তি- সাকিব আল হাসান, বাবর আজম, ওয়ানিন্দু হাসারাঙ্গা, মাথিশা পাথিরানা, ইহসানউল্লাহ, ব্র্যান্ডন কিংড্রাফট থেকে:  রনি তালুকদার, শামীম হোসেন পাটোয়ারি, রিপন মন্ডল, হাসান মুরাদ, মিচেল রিপন, ইয়াসির মোহাম্মদ, আবু হায়দার রনি, ফজলে রাব্বি, আশিকুজ্জামান।

ফরচুন বরিশালরিটেইন- মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সৈয়দ খালেদ আহমেদ, ইব্রাহিম জাদরানসরাসরি চুক্তি- তামিম ইকবাল, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি, দুনিথ ওয়েল্লালাগে।ড্রাফট থেকে: মুশফিকুর রহিম, রাকিবুল হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, ইয়ানিক কারিয়াহ, কামরুল ইসলাম রাব্বি, প্রীতম কুমার, তাইজুল ইসলাম, প্রান্তিক নওরোজ নাবিল, দীনেশ চান্দিমাল।

সিলেট স্ট্রাইকার্সরিটেইন- মাশরাফি বিন মর্তুজা, জাকির হাসান, তানজিম হাসান সাকিবসরাসরি চুক্তি- নাজমুল হোসেন শান্তড্রাফট থেকে: মোহাম্মদ মিঠুন, রেজাউর রহমান রাজা, আরিফুল হক, ইয়াসির আলী চৌধুরী, রিচার্ড এনগারাভা, দুশান হেমন্ত, নাজমুল ইসলাম অপু, শফিকুল ইসলাম, নাঈম হাসান, জাওয়াদ রুয়েন, সালমান হোসেন ইমন।

দুর্দান্ত ঢাকারিটেইন- তাসকিন আহমেদ, আরাফাত সানি, শরিফুল ইসলামসরাসরি চুক্তি- মোসাদ্দেক হোসেন সৈকতড্রাফট থেকে: সাইফ হাসান, ইরফান শুক্কুর, আলাউদ্দিন বাবু, এসএম মেহরব হোসেন, লাহিরু সামারাকুন, সাদিরা সামারাবিক্রমা, নাঈম শেখ, সাব্বির হোসেন, জসিমউদ্দিন।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সরিটেইন- শুভাগত হোম, জিয়াউর রহমান, নিহাদুজ্জামানসরাসরি চুক্তি- শহিদুল ইসলাম, মোহাম্মদ হারিস, নাজিবউল্লাহ জাদরান, মোহাম্মদ হাসনাইনড্রাফট থেকে: তানজিদ হাসান তামিম, আল-আমিন হোসেন, সৈকত আলী, ইমরানুজ্জামান, কার্টিস ক্যাম্ফার, বিলাল খান, শাহাদাত হোসেন দিপু, সালাউদ্দিন শাকিল।

খুলনা টাইগার্সরিটেইন- নাসুম আহমেদ, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়সরাসরি চুক্তি- এনামুল হক বিজয়, এভিন লুইস, ফাহিম আশরাফ, ধনঞ্জড্রাফট থেকে: আফিফ হোসেন, রুবেল হোসেন, পারভেজ হোসেন ইমন, হাবিবুর রহমান সোহান, কাসুন রাজিথা, দাসুন শানাকা, মুকিদুল ইসলাম মুগ্ধ, আকবর আলী, সুমন খান।

 

বিপিএল ২০২৪ সময়সূচি ও দল

ঢাকা মিনিস্টার।

২। চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

৩।ফরচুন বরিশাল।

৪। সিলেট সানরাইজার্স।

৫। টগি এস্পর্টস লিমিটেড বসুন্ধরা গ্রুপ রংপুর

৬।খুলনা টাইগার্স। এবং

৭।কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বিপিএল ২০২৪ এর সময়সূচী, দল, ভেন্যু, পয়েন্ট টেবিল এবং বিপিএল ইতিহাস

 

বিপিএল ২০২৪ এর সময়সূচী, দল, ভেন্যু এবং পয়েন্ট টেবিল উল্লেখিত তথ্যসমূহ নিয়ে এবারের বিপিএল টুর্নামেন্টের সকল আয়োজনকে ঘিরে সকল নতুন আপডেট তথ্য প্রকাশ করা হলো। বিপিএল টুর্নামেন্ট এর ১০ ম আসর শুরু হবে ২০২৪ সালের ৬ জানুয়ারি।বিপিএল আসরে সর্বমোট খেলা অনুষ্ঠিত হবে ৩৪ টি ম্যাচ, যা  ৪১ দিন। ২০২৪ সালের জানুয়ারিতে এবং ফেব্রুয়ারীতে বাংলাদেশ ক্রিকেট দলের বিপিএল খেলা অনুষ্ঠিত হবে।বিপিএল ২০২৪ এর সময়সূচী

বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিপিএল। যে সম্পর্কে বিসিবি প্রকাশ করেছে, এবারের আসরে সর্বোচ্চ দেশের বাইরের বিভিন্ন নামিদামি খেলোয়াড় সংযুক্ত হয়ে সর্বোচ্চ প্রতিযোগিতামূলক আসল প্রতিদিন উপভোগ করতে পারবে ক্রিকেটপ্রেমী ভক্তরা।বিপিএল ২০২৪ এর সময়সূচী

এবারের বিপিএল খেলায় প্রধান একটি দল রাজশাহী বিভাগ খেলায় অংশগ্রহণ করতে পারবে না। সেক্ষেত্রে বিসিবি সর্বমোট ৭টি দল ঘোষণা করেছে। এবারের বিপিএল আসরে বাংলাদেশি খেলোয়াড়দের সর্বোচ্চ পারিশ্রমিক অর্থাৎ এ ক্যাটাগরিতে প্রতি খেলোয়াড় কে প্রদান করা হবে 70 লাখ।বিপিএল ২০২৪ এর সময়সূচী

উল্লেখ্য যে, ২০২৪ সালের ৬ জানুয়ারি থেকে ১৬ ই ফেব্রুয়ারি পর্যন্ত খেলা অনুষ্ঠিত হবে। সর্বমোট ৭টি দলে  বিভক্ত করা হয়েছে।এছাড়া ২০২৩ সালের বিপিএল প্লেয়ার ড্রাফট সোমবার,অর্থাৎ 27 শে ডিসেম্বর ঢাকা রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন এ অনুষ্ঠিত হয়।বিপিএল ২০২৪ এর সময়সূচী

Table of Contents

বিপিএল এর প্রধান আকর্ষণ কি?

বিপিএল ২০২৪ সরাসরি টিভি চ্যানেল সমূহ

বিপিএল ২০২৪ স্টেডিয়ামের তালিকা

বিপিএল ২০২৪ ভেন্যুগুলো হলঃ

১।ঢাকা শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম।

২।চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

৩।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

বিপিএল ২০২৪ সময়সূচী

মিরপুর স্টেডিয়াম বিপিএল ২০২৪ সময়সূচী

চট্টগ্রাম স্টেডিয়াম বিপিএল ২০২৪ সূচি

সিলেট স্টেডিয়াম বিপিএল ২০২৪ সময়সূচী

বিপিএল ২০২৪ নকআউট পর্বের সময়সূচী

বিপিএল ২০২৪ পয়েন্ট টেবিল আজকের ম্যাচের ফলাফল

বিপিএল ২০২৪ এর দলের তালিকা

বিপিএল ২০২৪ সকল দলের স্কোয়াডের তালিকা

১। ঢাকা মিনিস্টার স্কোয়াড বিপিএল ২০২৪

মিনিস্টার ঢাকা দলের বিপিএল ২০২৪ এর বিদেশি খেলোয়াড়দের নামের তালিকা

২।চট্টগ্রাম চ্যালেঞ্জার্স  স্কোয়াড বিপিএল ২০২৪

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বিপিএল ২০২৪ এর বিদেশি খেলোয়াড়দের তালিকা প্রকাশ করা হলো।

৩।ফরচুন বরিশাল  স্কোয়াড বিপিএল ২০২৪

ফরচুন বরিশাল বিপিএল ২০২৪ বিদেশি খেলোয়াড়দের নামের তালিকা

৪।সিলেট সানরাইজার্স বিপিএল ২০২৪

সিলেট সানরাইজার্স বিপিএল ২০২৪ এর বিদেশি খেলোয়াড়দের নামের তালিকা

৫।খুলনা টাইগার্স বিপিএল ২০২৪ এর বাংলাদেশের খেলোয়ারদের নামের তালিকা প্রকাশ করা হলো।

খুলনা টাইগার্স বিপিএল ২০২৪ এর বিদেশি খেলোয়াড়দের নামের তালিকা

৬।কুমিল্লা ভিক্টোরিয়ান্স  বিপিএল ২০২৪ বাংলাদেশের খেলোয়ারদের নামের তালিকা প্রকাশ করা হলো

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বিপিএল ২০২৪ এর বিদেশি খেলোয়াড়দের পূর্ণাঙ্গ নামের তালিকা

৭।টগি এস্পর্টস লিমিটেড বসুন্ধরা গ্রুপ রংপুর। বাংলাদেশের খেলোয়ারদের নামের তালিকা

রংপুর রাইডার্স এর বিদেশি খেলোয়াড়দের নামের তালিকা

বিপিএল ২০২৪ এর বাংলাদেশের সেরা আইকন প্লেয়ার

বিপিএল খেলার  ইতিহাস

প্রথম আসরঃ

দ্বিতীয় আসরঃ

তৃতীয় আসরঃ

চতুর্থ আসরঃ

পঞ্চম আসরঃ

ষষ্ঠ আসরঃ

সপ্তম আসরঃ

বিপিএল এর প্রধান আকর্ষণ কি?

এবারের বিপিএলের প্রধান আকর্ষণ হচ্ছে, সর্বমোট ৭টি দল অংশগ্রহণ করবে, সেক্ষেত্রে তাদের বাংলাদেশি নির্ভরযোগ্য প্লেয়াররা সমান অনুপাতের বিভক্ত হয়ে ৭ টি দলের দায়িত্ব গ্রহণ করেছেন। এবং উক্ত দলগুলোতে বিদেশি নামীদামী যে প্লেয়ারগুলো অংশগ্রহণ করবে তাদের সর্বোচ্চ পারফরম্যান্সের ভিত্তিতে উক্ত বিপিএল খেলায় অংশগ্রহণের সুযোগ প্রদান করা হবে।এছাড়া পুরো টুর্নামেন্ট জুড়ে কখন কোন সময় কোন মাঠে খেলা গুলো অনুষ্ঠিত হবে তা প্রকাশিত হলো।বিপিএল ২০২৪ এর সময়সূচী

বিপিএল ২০২৪ সরাসরি টিভি চ্যানেল সমূহ

বিপিএল ২০২৪ সরাসরি মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করার জন্য অনেক ক্ষেত্রে টিকেট সংগ্রহ করা কঠিন হয়ে পড়ে যায়। সে ক্ষেত্রে ক্রিকেটপ্রেমী অনুরাগীরা সরাসরি টিভি চ্যানেল গুলোতে খেলা উপভোগ করতে পারবেন।তাই বিপিএল ২০২৪ ক্রিকেট খেলা সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশের জিটিভি এবং মাছরাঙ্গা চ্যানেলে সরাসরি খেলা গুলো উপভোগ করতে  পারবেন। বিপিএল ২০২৪ এর সময়সূচী

বিপিএল ২০২৪ স্টেডিয়ামের তালিকা

বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) ২০২৪ তিনটি ভেন্যুতে অনুষ্ঠিত হবে।লীগ পর্ব, প্লে অফ এবং গ্রান্ড ফাইনাল এর জন্য এই ভেন্যুতে সর্বমোট 36 টি খেলা অনুষ্ঠিত হবে।এছাড়া ক্রিকেট প্রেমী মানুষেরা তারা তাদের এবার সুবর্ণ সুযোগের মাধ্যমে বাংলাদেশের সেরা ইসটুডিয়াম গুলিতে তাদের উক্ত প্রকাশিত খেলা গুলো উপভোগ করতে পারবে সরাসরি।সে ক্ষেত্রে আপনাদেরকে অবশ্যই জানতে হবে, কখন, কোন সময়, কোন স্টেডিয়াম মাঠে খেলা অনুষ্ঠিত হবে। উক্ত ইসটুডিয়াম গুলির বিবরণ প্রকাশ করা হলো। বিপিএল ২০২৪ এর সময়সূচী

বিপিএল ২০২৪ ভেন্যুগুলো হলঃ

১।ঢাকা শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম মিরপুর, ঢাকা।

২।চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম। এবং

৩।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

১।ঢাকা শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম।

 

শের-ই- বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ঢাকার মিরপুরে অবস্থিত।স্টেডিয়ামটি মিরপুরের 6 নং সেক্টরে অবস্থিত। এটি বর্তমানে শুধুমাত্র ক্রিকেট মাঠ হিসেবে ব্যবহৃত হচ্ছে। স্টুডিয়াম এটি মূলত 2006 সালে প্রতিষ্ঠা করা হয়। এছাড়া এই স্টেডিয়ামে সরাসরি ক্রিকেট প্রেমী দর্শকরা অত্যন্ত আকর্ষণীয় পরিবেশে বাংলাদেশের বিভিন্ন ক্রিকেট খেলা তথা আন্তর্জাতিক ম্যাচ গুলো উপভোগ করতে পারে।

এবং প্রায় 26 000 দর্শকের ধারণ ক্ষমতা রয়েছে।শুরুতে এই স্টেডিয়ামের নামকরণ করা হয়েছিল মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। পরবর্তীতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অনুমতি সাপেক্ষে স্টেডিয়ামটির নাম রাখা হয় শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম।উল্লেখ্য যে, এই মাঠে প্রথম শ্রেণীর  একদিনের ক্রিকেট, টেস্ট ম্যাচ এবং t20 ম্যাচ গুলোর খেলা অনুষ্ঠিত হয়ে থাকে।

এছাড়া 2011 সালে বিশ্বকাপ একদিনের আন্তর্জাতিক ক্রিকেটের অন্যতম ভেন্যু হিসেবে খেলা অনুষ্ঠিত হয়।এই মাঠে বিগত খেলাগুলো বিশ্লেষণ করে পরিসংখ্যান মতে বোলিং বান্ধব হিসেবে পরিচিতি লাভ করেছে সে ক্ষেত্রে এই মাঠে বিপিএল ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

২।চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

 

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম আইসিসি অনুমোদিত টেস্ট প্লেয়িং আন্তর্জাতিক ক্রিকেট মাঠ সমূহের মধ্যে অন্যতম উল্লেখযোগ্য একটি মাঠ।এটি বীরশ্রেষ্ঠ শহীদ রুহুল আমিন ইসটুডিয়াম হিসেবে পরিচিত ছিল।এছাড়া স্টেডিয়ামটি 2006 সালের জানুয়ারিতে আন্তর্জাতিক স্বীকৃতি লাভ করে থাকে।বাংলাদেশের এই মাঠে 2004 সালের আইসিসি অনূর্ধ্ব 19 বিশ্বকাপ ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

মূলত ওই বিশ্বকাপের উদ্দেশ্যে  মাঠটি পরিপূর্ণভাবে সংস্করণ করে তৈরি করা হয়েছিল।বাংলাদেশের দক্ষিণ-পূর্ব অংশের বন্দরনগরী চট্টগ্রামের সাগরিকায়  মাঠটি অবস্থিত।2011 সালের ক্রিকেট বিশ্বকাপের গ্রুপ পর্বের দুটি খেলা অনুষ্ঠিত হয় এই মাঠে।উল্লেখ্য যে, এই মাঠের পাশেই রয়েছে পৃথিবীর সেরা বিখ্যাত অন্যতম সমুদ্র সৈকত।এছাড়া এই মাঠে প্রায় 22000 দর্শক ধারণ ক্ষমতা রয়েছে।উল্লেখিত এই মাঠে বিপিএলের বেশকিছু ম্যাচ খেলা অনুষ্ঠিত হবে।

৩।সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম।

 

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম হচ্ছে সিলেটের একটি বহুমুখী স্টেডিয়াম।এছাড়া এই মাঠের প্রধান আকর্ষণ হচ্ছে বিভিন্ন সৌন্দর্যের নয়ন বিরাম পাহাড়গুলি এবং সবুজ চা পাতার বেষ্টনী দিয়ে এতটাই সৌন্দর্য প্রকাশ করে থাকে যা সত্যিকার অর্থে অত্যন্ত আনন্দদায়ক পরিবেশ।স্টেডিয়ামটি  আন্তর্জাতিক বিমানবন্দরের কিছুটা দূরত্বে অবস্থিত।

এছাড়া এটি 2007 সালে স্থাপিত হয়েছে।উল্লেখিত মাঠ সচরাচর ক্রিকেট খেলার জন্য সর্বোচ্চ ব্যবহৃত হয়ে থাকে এবং সেইসাথে এখানে ফুটবল খেলাও অনুষ্ঠিত হয়।উল্লেখ্য যে, 615 ফুট দৈর্ঘ্য এবং 485 ফুট প্রস্থ নিয়ে বাংলাদেশের সর্বোচ্চ বড় একটি ক্রিকেট মাঠ হিসেবে পরিচিতি লাভ করেছে।এছাড়া 2014 সালে টি 20 বিশ্বকাপের মাঠে হিসাবে স্টেডিয়ামকে নির্বাচিত করে থাকেন বিসিবি।

এছাড়া এই মাঠে ইংল্যান্ড লায়ন এর সঙ্গে বাংলাদেশ এ দল এবং ইংল্যান্ড অনূর্ধ্ব 19 দলের সঙ্গে বাংলাদেশ অনূর্ধ্ব 19 দলের বিভিন্ন খেলা অনুষ্ঠিত হয়েছে।এছাড়া নারী ক্রিকেট টুর্নামেন্ট এবং জাতীয় লিগের খেলা অনুষ্ঠিত হয়েছে আন্তর্জাতিক বিভাগীয় এই মাঠে।উল্লেখিত এই মাঠে দর্শক ধারন ক্ষমতা প্রায় 18500।

এই মাঠের প্রধান আকর্ষণ হচ্ছে, বিভিন্ন চা-বাগানের সবুজ নয়ন বিরাম দৃশ্য দেখে ক্রিকেটপ্রেমী অনুরাগীরা সত্যিকার অর্থে এতটাই মুগ্ধ হয়ে থাকে, যা অন্যান্য স্টেডিয়ামের চেয়ে তুলনামূলক অনেক বেশি।এই  মাঠেও  বিপিএল টুর্নামেন্ট 2022 এর গুরুত্বপূর্ণ অধিকাংশ খেলা অনুষ্ঠিত হবে।

বিপিএল ২০২৪ সময়সূচী

বিপিএল ২০২৪ সময়সূচী হচ্ছে, আগামী ৬ জানুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত খেলা অনুষ্ঠিত হবে।বিপিএলের সর্বশেষ আসরের ৮টি দল থাকলেও এবারের আয়োজনে ৭টি দলের নাম প্রকাশ করা হয়েছে।আন্তর্জাতিক ব্যস্ত ছুটি সমূহের তালিকা থাকায় বিপিএলের খেলা প্রধানত ফেব্রুয়ারি মাসের মধ্যেই শেষ করার পরিকল্পনা নিয়েছে বিসিবি। গত আসরের বিপিএল খেলা বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ একটি ভেনুতে শেষ করা হলেও এবার থাকছে একাধিক ভেনু অর্থাৎ তিনটি ভেনুতে খেলাগুলি অনুষ্ঠিত হবে। সর্ব মোট ৩৪ টি খেলা অনুষ্ঠিত হবে।

মিরপুর স্টেডিয়াম বিপিএল ২০২৪ সময়সূচী

তারিখ

সময়

ম্যাচ

ভেন্যু

লাইভ স্কোর

06 জানুয়ারী 2023

দুপুর ২ টা বেজে 30 মিনিট

সিলেট স্ট্রাইকার্স বনাম চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

মিরপুর

লাইভ স্কোর

06 জানুয়ারী 2023

সন্ধ্যা ৭:১৫

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্স

মিরপুর

লাইভ স্কোর

07 জানুয়ারী 2023

দুপুর 2:00 টা

ঢাকা ডমিনেটর বনাম খুলনা টাইগার্স

মিরপুর

লাইভ স্কোর

07 জানুয়ারী 2023

সন্ধ্যা 7ঃ00 টা

ফরচুন বরিশাল বনাম সিলেট স্ট্রাইকার্স

মিরপুর

লাইভ স্কোর

09 জানুয়ারী 2023

দুপুরঃ 2:00 টা

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স

মিরপুর

লাইভ স্কোর

09 জানুয়ারী 2023

সন্ধ্যা 7ঃ00 টা

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স

মিরপুর

লাইভ স্কোর

10 জানুয়ারী 2023

দুপুর 2:00 টা

ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স

মিরপুর

লাইভ স্কোর

10 জানুয়ারী 2023

সন্ধ্যা 7ঃ00 টা

ঢাকা ডমিনেটর বনাম সিলেট স্ট্রাইকার্স

মিরপুর

লাইভ স্কোর

তারিখ

সময়

ম্যাচ

ভেন্যু

লাইভ স্কোর

23 জানুয়ারী 2023

দুপুর 2:00 টা

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স

মিরপুর

লাইভ স্কোর

23 জানুয়ারী 2023

সন্ধ্যা 7ঃ00 টা

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ঢাকা ডমিনেটরস

মিরপুর

লাইভ স্কোর

24 জানুয়ারী 2023

দুপুর 2:00 টা

ফরচুন বরিশাল বনাম সিলেট স্ট্রাইকার্স

মিরপুর

লাইভ স্কোর

24 জানুয়ারী 2023

সন্ধ্যা 6ঃ30

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ঢাকা ডমিনেটর

মিরপুর

লাইভ স্কোর

তারিখ

সময়

ম্যাচ

ভেন্যু

লাইভ স্কোর

03 ফেব্রুয়ারি 2023

দুপুর ২টা বেজে 30 মিনিট

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স

মিরপুর

লাইভ স্কোর

03 ফেব্রুয়ারি 2023

সন্ধ্যা ৭:১৫

ঢাকা ডমিনেটর বনাম রংপুর রাইডার্স

মিরপুর

লাইভ স্কোর

04 ফেব্রুয়ারি 2023

দুপুর 2:00 টা

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স

মিরপুর

লাইভ স্কোর

04 ফেব্রুয়ারি 2023

সন্ধ্যা 7ঃ00 টা

ফরচুন বরিশাল বনাম খুলনা টাইগার্স

মিরপুর

লাইভ স্কোর

07 ফেব্রুয়ারি 2023

দুপুর 2:00 টা

খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

মিরপুর

লাইভ স্কোর

07 ফেব্রুয়ারি 2023

সন্ধ্যা 7ঃ00 টা

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ফরচুন বরিশাল

মিরপুর

লাইভ স্কোর

08 ফেব্রুয়ারি 2023

দুপুর 2:00 টা

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ঢাকা ডমিনেটর

মিরপুর

লাইভ স্কোর

08 ফেব্রুয়ারি 2023

সন্ধ্যা 7ঃ00 টা

রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

মিরপুর

লাইভ স্কোর

10 ফেব্রুয়ারি 2023

দুপুর ২ টা  বেজে 30 মিনিট

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম রংপুর রাইডার্স

মিরপুর

লাইভ স্কোর

10 ফেব্রুয়ারি 2023

সন্ধ্যা ৭:১৫

ঢাকা ডমিনেটর বনাম খুলনা টাইগার্স

মিরপুর

লাইভ স্কোর

 

 

 

চট্টগ্রাম স্টেডিয়াম বিপিএল ২০২৪ সূচি

 

তারিখ

 

সময়

 

ম্যাচ

 

ভেন্যু

 

লাইভ স্কোর

 

13 জানুয়ারী 2023

 

দুপুর ২টা বেজে 30 মিনিট

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

13 জানুয়ারী 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

খুলনা টাইগার্স বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

14 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ফরচুন বরিশাল

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

14 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

16 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

ঢাকা ডমিনেটর বনাম সিলেট স্ট্রাইকার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

16 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

17 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

খুলনা টাইগার্স বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

17 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

19 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ঢাকা ডমিনেটরস

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

19 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ 00 টা

 

ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

20 জানুয়ারী 2023

 

দুপুর ২ টা  বেজে 30 মিনিট

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

20 জানুয়ারী 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

ঢাকা ডমিনেটর বনাম ফরচুন বরিশাল

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

 

 

সিলেট স্টেডিয়াম বিপিএল ২০২৪ সময়সূচী

 

তারিখ

 

সময়

 

ম্যাচ

 

ভেন্যু

 

লাইভ স্কোর

 

27 জানুয়ারী 2023

 

দুপুর ২টা বেজে 30 মিনিট

 

রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

27 জানুয়ারী 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল

 

সিলেট

 

লাইভ স্কোর

 

28 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

28 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

30 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

ঢাকা ডমিনেটর বনাম রংপুর রাইডার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

30 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

31 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

ঢাকা ডমিনেটর বনাম ফরচুন বরিশাল

 

সিলেট

 

লাইভ স্কোর

 

31 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ 00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

 

 

বিপিএল ২০২৪ নকআউট পর্বের সময়সূচী

 

তারিখ

 

সময়

 

ম্যাচ

 

ভেন্যু

 

লাইভ স্কোর

 

12 ফেব্রুয়ারি 2023

 

দুপুর 2:00 টা

 

এলিমিনেটর – (৩য় অবস্থান বনাম ৪র্থ অবস্থান)

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

12 ফেব্রুয়ারি 2023

 

সন্ধ্যা 7ঃ 00 টা

 

১ম কোয়ালিফায়ার – (১ম পজিশন বনাম ২য় পজিশন)

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

14 ফেব্রুয়ারি 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

2য় কোয়ালিফায়ার – 4-এর পরাজয় বনাম 53-এর বিজয়ী

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

16 ফেব্রুয়ারি 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

BPL T20 ফাইনাল ম্যাচ 2023

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

 

 

 

 

 

 

 

চট্টগ্রাম স্টেডিয়াম বিপিএল ২০২৪ সূচি

 

তারিখ

 

সময়

 

ম্যাচ

 

ভেন্যু

 

লাইভ স্কোর

 

13 জানুয়ারী 2023

 

দুপুর ২টা বেজে 30 মিনিট

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

13 জানুয়ারী 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

খুলনা টাইগার্স বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

14 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ফরচুন বরিশাল

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

14 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

16 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

ঢাকা ডমিনেটর বনাম সিলেট স্ট্রাইকার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

16 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

17 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

খুলনা টাইগার্স বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

17 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

19 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম ঢাকা ডমিনেটরস

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

19 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ 00 টা

 

ফরচুন বরিশাল বনাম রংপুর রাইডার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

20 জানুয়ারী 2023

 

দুপুর ২ টা  বেজে 30 মিনিট

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম খুলনা টাইগার্স

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

20 জানুয়ারী 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

ঢাকা ডমিনেটর বনাম ফরচুন বরিশাল

 

চট্টগ্রাম

 

লাইভ স্কোর

 

 

 

সিলেট স্টেডিয়াম বিপিএল ২০২৪ সময়সূচী

 

তারিখ

 

সময়

 

ম্যাচ

 

ভেন্যু

 

লাইভ স্কোর

 

27 জানুয়ারী 2023

 

দুপুর ২টা বেজে 30 মিনিট

 

রংপুর রাইডার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

27 জানুয়ারী 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম ফরচুন বরিশাল

 

সিলেট

 

লাইভ স্কোর

 

28 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

28 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

30 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

ঢাকা ডমিনেটর বনাম রংপুর রাইডার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

30 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ00 টা

 

খুলনা টাইগার্স বনাম সিলেট স্ট্রাইকার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

31 জানুয়ারী 2023

 

দুপুর 2:00 টা

 

ঢাকা ডমিনেটর বনাম ফরচুন বরিশাল

 

সিলেট

 

লাইভ স্কোর

 

31 জানুয়ারী 2023

 

সন্ধ্যা 7ঃ 00 টা

 

কুমিল্লা ভিক্টোরিয়ান্স বনাম খুলনা টাইগার্স

 

সিলেট

 

লাইভ স্কোর

 

 

 

বিপিএল ২০২৪ নকআউট পর্বের সময়সূচী

 

তারিখ

 

সময়

 

ম্যাচ

 

ভেন্যু

 

লাইভ স্কোর

 

12 ফেব্রুয়ারি 2023

 

দুপুর 2:00 টা

 

এলিমিনেটর – (৩য় অবস্থান বনাম ৪র্থ অবস্থান)

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

12 ফেব্রুয়ারি 2023

 

সন্ধ্যা 7ঃ 00 টা

 

১ম কোয়ালিফায়ার – (১ম পজিশন বনাম ২য় পজিশন)

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

14 ফেব্রুয়ারি 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

2য় কোয়ালিফায়ার – 4-এর পরাজয় বনাম 53-এর বিজয়ী

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

16 ফেব্রুয়ারি 2023

 

সন্ধ্যা ৭:১৫

 

BPL T20 ফাইনাল ম্যাচ 2023

 

ঢাকা

 

লাইভ স্কোর

 

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *