রবি ইন্টারনেট অফার।ডাটা বোনাস অফার ২০২৩

রবি ইন্টারনেট অফার। ডাটা বোনাস অফার ২০২৩

আসসালামু অলাইকুম ওয়া রাহমাতুল্লাহ ওয়া বারাকাতুহু এবং অন্যান্য ধর্মীয় ভাইদের জন্য রইল আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। প্রিয় পাঠক বন্ধুরা আজকে আমরা আমাদের প্রতিটি দ্বারা আপনাদের যে তথ্যটি দিতে যাচ্ছি তা হল রবি সিম সংক্রান্ত সকল তথ্য যার দ্বারা আপনি সহজেই রবি সিম সম্পর্কে জানতে পারবেন। এবং রবি সিম ব্যবহারকারী গ্রাহকদের জন্য একটা দারুন কনটেন্ট তৈরি করেছি। আজকের এই প্রতিবেদনটি যারা আমরা আপনাদের সামনে রবি সিম সম্পর্কে আলোচনা করবো।আপনারা চাইলে রবি সিম সম্পর্কে সমস্ত প্রকার তথ্য আমাদের ওয়েবসাইট থেকে নিতে পারবেন। আমাদের এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাদের সামনে তুলে ধরব রবি সিমের যাবতীয় আপার সম্পর্কে। যার মাধ্যমে আপনি আপনার প্রিয় ও পছন্দের প্যাকেজের মাধ্যমে রবি সিমের অফার গুলো চেক করে কিনতে পারবেন এবং ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন। বাংলাদেশের অন্যান্য সিমের তুলনায় রবি সিম কম টাকায় ভালো অফার দিয়েই থাকে। তাই জনগণ রবি সিমের প্রতি ভীষণভাবে আকৃষ্ট। আমরা আমাদের পোস্টটির মাধ্যমে আপনাদের জানিয়ে দিব রবি সিমের যাবতীয় অফার তাহলে দেরি না করে চলুন শুরু করা যাক-

বাংলাদেশের প্রায় ফার্স্ট নেটওয়ার্কিং রবি সিমেই দিয়ে থাকে। এবং বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলেও রবি সিমে নেটওয়ার্ক অত্যন্ত সুন্দর সাপ্লাই দিয়ে থাকে। যেখানে গ্রামীণ ও বাংলালিংকের তুলনায় মানুষ রবি সিমের প্রতি বিশেষভাবে আকৃষ্ট। অন্যান্য সিমে তুলনায় রবি সিমে রয়েছে বিশেষ ধরনের অফার। কম টাকায় অফার কিনে এই সিমে আপনি ইন্টারনেট ব্রাউজিং করতে পারবেন যাও তুলে নিও এবং উপভোগ্যের বিষয়। বাংলাদেশের ১৭ কোটি মানুষের মধ্যে অধিকাংশই রবি সিম ব্যবহারে অভ্যস্ত হয়ে পড়েছে এ কারণেই পড়েছে রবি সিম বিশেষ ধরনের অফার দিয়ে থাকে। এবং এর নেটওয়ার্কের ব্যবস্থা অন্যান্য সকল অপারেটরের চেয়েও অধিকতর ভালো। কারণ অল্প টাকায় রবি সিম অন্যান সিমের তুলনায় ভালো এবং দীর্ঘমেয়াদি প্যাকেজ তৈরি করেছে।অন্যান্য সকলে অপারের চেয়ে রবি সিমের জনপ্রিয়তা আকাশচুম্বী এই আকাশচুম্বী জনপ্রিয়তা হওয়ার একটিমাত্র মূল কারণ তাহলে স্বল্প খরচে দীর্ঘমেয়াদী সকল ধরনের প্যাকেজের ব্যবস্থা রবি সিম করেছে। এত বেশি জনপ্রিয়তার শীর্ষে উঠে গেছে যে রবি সিম প্রত্যন্ত অঞ্চলে তার টাওয়ার নির্মাণ করেছে যাতে করে বাংলাদেশের আনাচে-কানাচে সমস্ত জায়গায় রবি সিমে নেটওয়ার্ক হরদম চলতে থাকে। তাই গ্রামে গঞ্জে হাটে বাজারে মানুষ রবি সিম ব্যবহার করতে অনেক আগ্রহী হয়ে উঠেছে। রবি সিমের এই অভাবনীয় সাফল্যের কারণে বাংলাদেশ বিটিসিএল কোম্পানি উন্নতির চরম শিখরে আরোহন করেছে।

রবি ইন্টারনেট অফার:

অনেকেই আছে রবি সিমের অফারের জন্য বিভিন্ন ওয়েবসাইট সার্চ করে থাকে বা জানতে চায় রবি সিমের অফার দ্বারা বিভিন্ন ধরনের তথ্য। এই সকল ভাই-বোনদের জন্য আজকে আমরা রবি সিম সম্পর্কিত কনটেন্ট তৈরি করেছি। আমরা আজকের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনাদের সামনে তুলে ধরবো রবি সিমের সমস্ত প্রকারের অফারের বিবরণ। এই পোষ্টের মধ্যে আপনারা রবি সিমের সমস্ত প্রকার তথ্য জেনে স্বল্পমূল্যে দীর্ঘমেয়াদী অফার গুলো কিনে আপনার ইন্টারনেট ব্রাউজিং এবং স্বল্পমূল্যে কথা বলতে পারবেন। আপনারা দারুন সব অফার পেতে অবশ্যই রবি সিম কিনতে হবে। আপনি আপনার আত্মীয়-স্বজন বন্ধুবান্ধব প্রিয়জনদের কাছে আজকের এই পোস্টটি মাধ্যমে জানিয়ে দিতে পারবেন রবি সিমের বিশেষ অফার। এতে করে তারাও উপকৃত হবে এবং রবি ইন্টারনেট এবং মিনিট প্যাকেজ সম্পর্কে তথ্যগুলো জেনে কাজে লাগাতে পারবে। তাই আর দেরি না করে আমাদের প্রতিবেদনটি পড়তে থাকুন ধৈর্য সহকারে। নিচে রবি সিম সম্পর্কিত দারুন সব অফার অফারের বিবরণ তুলে ধরা হলো-

রবি ইন্টারনেট       মূল্য মেয়াদ

১ জিবি    ৩২ টাকা         ৩ দিন

২ জিবি   ৪৭ টাকা ৪ দিন

৩ জিবি   ৫৭ টাকা ৩ দিন

৪ জিবি    ৬৯ টাকা        ৩ দিন

৮ জিবি   ১১৪ টাকা        ৭ দিন

২০ জিবি ২৪৯ টাকা      ২৮ দিন

৩০ জিবি         ৩৪৯ টাকা      ২৮ দিন

৪০ জিবি ৩৯৯ টাকা     ২৮ দিন

২৩ টাকায় 1 জিবি ইন্টারনেট অফার-

রবি দিচ্ছে মাত্র 30 টাকায় 1 জিবি ইন্টারনেট। অফারটির যেকোনো রবি গ্রাহক পাবেন। অফারটি চালু করতে ইউএসএসডি কোড ডায়াল করতে হবে। নিচে অফারটির বিস্তারিত তথ্য তুলে ধরেছি ।

সময় 3 দিন। প্যাকেজের মূল্য ২৩ টাকা । যত খুশি ততবার নিতে পারবেন। অফারটি চালু করতে ইউএসএসডি কোড *১২৩*২৩০#।

রবি 2 জিবি ইন্টারনেট অফার-

রবি তার গ্রাহকদের নির্দিষ্ট পরিমাণে রিচার্জের উপর 2 জিবি ইন্টারনেট অফার দিয়ে থাকে। রবিতে 48 টাকা রিচার্জ করে পাচ্ছেন 2 জিবি ইন্টারনেট অফার। অফারটির মেয়াদ 4 দিন।

অফারটি একটিভ করতে 48 টাকা রিচার্জ করতে হবে। ডেটা ভলিউম দাম টাকায় অ্যাক্টিভেশন কোড বৈধতা

100 MB (FB + IMO) 10 টাকা *123*0010# 3 দিন

200 MB (100 MB FB এবং 100 MB IMO)19 টাকা *123*019# 3 দিন

250 MB 46 টাকা *123*110# 28-দিন 350 MB (FB + WhatsApp)

18 টাকা *123*0250# 28-দিন 350 MB (IMO)

20 টাকা *123*56# 28-দিন 500 MB (Kuk.tv-এর জন্য)

10 টাকা *123*77# 3 দিন 750 MB

74 টাকা *123*0074# 14 দিন 700 MB + 25 SMS + 25 মিনিট

৫৮ টাকা *123*058# 7 দিন 800 MB (600 FB+200MB)

30 দিন মেয়াদে রবি ইন্টারনেট অফার 2023

ROBI INTERNET    PRICE         VALIDITY    ACTIVATION

6 GB+ 650 Minutes      398 Taka   30 Days     Recharge

50 GB         449 Taka  30 Days     Recharge

30 GB+ 750 Minutes    499 Taka   30 Days     Recharge

60 GB         519 Taka    28 Days     Recharge

45 GB+ 900 Minutes    599 Taka   30 Days     Recharge

50 GB+ 1150 Minutes   699 Taka    30 Days     Recharge

99 GB         998 Taka   30 Days     Recharge

পরিশেষে, আমাদের প্রতিবেদনটি যদি ভালো লেগে থাকে তাহলে ভিজিট করুন এবং বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনের মাঝে আমাদের এই তথ্যটি পৌঁছে দিয়ে সাহায্য করুন। আমাদের এই প্রতিবেদনটি ছাড়া আপনারা জানতে পারলেন রবি সিম সংক্রান্ত ইন্টারনেট ও মিনিট প্যাকেজদের দান সব অফার ধন্যবাদ সবাইকে।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *