রবি ৫ টাকায় ১৮০ এসএমএস (মেয়াদ ৩০ দিন)জেনে নিন কিভাবে

রবি দিচ্ছে ৫ টাকায় ১৮০ এসএমএস:

 

প্রিয় ভিজিটর বৃন্দ সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন আশা করছি আল্লাহ তায়ালা অশেষ রহমতে কুদরতে আপনারা সকলে ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও আপনাদের দোয়ায় আল্লাহতালা অশেষ রহমতে ভালো আছি। আজকের প্রতিবেদনটির মাধ্যমে আমরা আপনাদেরকে জানিয়ে দিব রবির সমস্ত প্রকারের অফার সম্পর্কে। বাংলাদেশের ফাস্টেড নেটওয়ার্ক গুলোর মধ্যে রবি হলো এক নাম্বার রবি তার এবার নিশ্চয়তা করার মাধ্যমে বাংলাদেশের কোটি মানুষের অন্তরে বেঁচে রয়েছে। তাই চলুন দেরি না করে আজকে আর্টিকেলটি সম্বন্ধে ধারণা নেয়া যাক সাথেই থাকুন আর্টিকেলটি শেষ পর্যন্ত –

বর্তমান সময়ে এসএমএস ব্যবহার আগে তুলনায় অনেক বেড়ে গিয়েছে নানান রকমের আকর্ষণীয় অফার পেটে আপনার অনেকেই রবি সিম ব্যবহার করে থাকেন সেই সকল ব্যবহারকৃত মানুষের জন্য আজকে আমরা একটি নতুন আর্টিকেল নিয়ে এসেছি যা আপনাদেরকে অনেক ভালো লাগবে এবং এই আর্টিকেলটি সিদ্ধান্ত আপনারা তথ্য নিয়ে থাকবেন। আজকে আমরা রবির নতুন একটি প্যাকেজ নিয়ে আপনাদের সামনে আলোচনা করব অর্থাৎ আপনার এই কথা বলতে পারেন আপনারা যারা রবি সিম ব্যবহার করতে পারেন আপনাদের জন্য আজকে দারুন একটা পোস্ট হতে যাচ্ছে। আশা করি রবি সিমের প্যাকেটে সম্বন্ধে আপনারা জানার আগ্রহ প্রকাশ করেছেন এবং আমরা আপনাদের সেই আগ্রহকে কাজে লাগিয়ে সমস্ত তথ্য গুলো আপনাদের সামনে উপস্থাপন করব। বাংলাদেশ পাসটেড নেটওয়ার্কগুলোর মধ্যে রবি হলো অন্যতম রবি তার পরিষেবা দেয়ার মাধ্যমে মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে রবির সবচেয়েবার মধ্যে এসএমএস সেবা গুলো অন্তত হল অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে আমাদের। আমরা জানি অনেক অফার গুলোর মধ্যে রবির ৫ টাকায় ৩০ দিন মেথ পর্যন্ত এসএমএস দিয়ে থাকে। আজকে এই বিষয়ে অনুসন্ধান করে আপনাদের সমস্ত তথ্য জানিয়ে দিব।

রবি ৫ টাকায় ১৮০ এস এম এস:

 

আমরা যোগাযোগের মাধ্যম হিসেবে নানান ধরনের সিম ব্যবহার করে থাকি। এসএমএস ব্যবহার করতে আগ্রহী।আবার এমন অনেক মানুষও রয়েছে তারা শুধু প্রয়োজন এর খাতিরে এসএমএস ব্যবহার করে থাকেন। সে যেই হোক না কেন উভয়ে মানুষের জন্য এই প্যাকেজটি খুবই গুরুত্বপূর্ণ এই প্যাকেজের মেয়াদ থাকতেছে পুরো একমাস ব্যাপী। সুতরাং এত সুলভ মূল্যে ৫ টাকার মাধ্যমে এস এম এস  ক্রয় করে আপনারা একমাস এসএমএস টি ব্যবহার করতে পারবেন এত সুন্দর লোভনীয় অফার শুধু আপনার রবি সিমেই পেয়ে থাকবেন। এমনিতেই আমরা যারা সাধারণ নরমাল ব্যবহার করে থাকি তাদের জন্য খুবই সুন্দর একটি অফার। তবে যারা যোগাযোগের মাধ্যম হিসেবে এসএমএস কেবিসি নিয়েছেন এবং যারা প্রতিনিয়ত এসএমএসের মাধ্যমে যোগাযোগ করে থাকেন তাদের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ দরকারি। হয়তোবা তাদের এসএমএস খুব অল্প সময়ের মধ্যে শেষ হয়ে যাবে।

কিভাবে রবিতে ৫ টাকায় এস এম এস কিনবেন ?

 

আপনারা অনেকে প্রশ্ন করে থাকেন যারা এসএমএস কিনতে পারেনা সেইসব ভাইদের জন্য আজকে সুখবর তারা এই তথ্য নিয়ে খুব সহজে এসএমএস ক্রয়  করতে পারবেন যে কোন ঝামেলা ছাড়াই। কিংবা অনেকেই আছেন যারা কিভাবে ৫ টাকা দিয়ে এসএমএস কিনবি সেই কোডটি সম্পর্কে অবগত নন সেই সমস্ত ভাইদের জন্য আজকে আমরা সেই কোডটি জানিয়ে দিব। যেটা থেকে আপনাকে খুব সহজেই রবি এর থেকে সুলভ মূলে অর্থাৎ পাঁচ টাকা মূল্যে এই অফারটি ক্রয় করতে পারবেন। 5 টাকার বিনিময় ১৮০ টি এসএমএস কল্পনা করা যায় কি কখনো?

*১২৩*২*৭*১# ডায়াল করে খুব সহজেই রবিতে এই এসএমএস প্যাক ক্রয় করতে পারেন।শুধুমাত্র ত্রিস্তর মেয়াদী এই অফারটি কিনতে পারবেন আপনারা সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি তথ্য হলো যে ৫ টাকায় 180 টি এসএমএস কিনে আপনারা বাংলাদেশের যেকোনো অপারেটরে এসএমএস করতে পারবেন নিঃসন্দেহে কোন সমস্যা হবে না। সেই সাথে রবি কোম্পানি আপনাদেরকে দিচ্ছে ২৪ ঘন্টা সার্ভিস। আমরা আপনাদের সমস্ত তথ্য দিয়ে দিয়েছি যাতে করে আপনারা উপকৃত হন এবং আপনাদের দ্বারা অন্যরাও উপকৃত হয়।

রবি এসএমএস ব্যালেন্স চেক করার নিয়ম:

 

বাংলাদেশের অধিকাংশ মানুষ রয়েছে যারা রবিতে ব্যালেন্স চেক করার নিয়ম সম্পর্কে জানেনা সেসব ভাইবোনদের জন্য আজকে আমরা সুখবর নিয়ে এসেছি আজকে আপনাদের জন্য থাকছে রবির ব্যালেন্স চেক করার কোটি যাতে করে আপনারা খুব অল্পসময়ে কোডটি প্রেরণ করে আপনার কাঙ্খিত এসএমএসটি বা ভয়েস কলটি বা এমবিটি কিনতে পারেন। এজন্য আপনাদের সহযোগিতা করার জন্য আজকে আমরা আপনাদের রবির ব্যালেন্স চেক করার নিয়ম সম্পর্কে সম্পূর্ণ ধারণা দিবো।যদি আপনি ব্যালেন্স চেক করতে না জানেন তাহলে আপনার ফোনে কতগুলো এসএমএস রয়েছে সেগুলো আপনি চেক করতে পারবেন না সে ক্ষেত্রে আপনি বড় ঝামেলা সম্মুখীন হবেন। তাই আপনাদের সহযোগিতা করার লক্ষ্যে উপকৃত করার লক্ষ্যে আজকে আমরা আপনাদের করতেই দিয়ে দিব যাতে করে আপনারা খুব সহজে অনায়াসে পুটি দিয়ে আপনারা আপনাদের কাঙ্খিত এসএমএসটি নিতে পারেন।

এর জন্য আপনার রবি সিম থেকে ডায়াল করতে হবে *২২২*১২#

পরিশেষে, আমরা আপনাদেরকে জানিয়ে দিয়েছি রবির ব্যালেন্স চেক করার নিয়ম-কানুন ও কিভাবে আপনি ৫ টাকা দিয়ে ১৮০ টি এসএমএস কিনে এক মাস মেয়াদি ব্যবহার করতে পারেন এই সম্পূর্ণ খাঁটিনুটি বিষয় আপনাদের সামনে তুলে ধরেছি যাতে করে আপনারা উপকৃত হন। আপনাদের সহযোগিতার লক্ষ্যে আমরা আপ্রাণ চেষ্টা করেছি আমাদের যথাসাধ্য চেষ্টা মাধ্যমে সমস্ত প্রকার তথ্য উপস্থাপন করতে আশা করি আমাদের আর্টিকেলটি তারা আপনারা অনেক উপকৃত হবেন। এবং আপনারা উপকৃত হয়ে আমাদের ইনফরমেশন গুলো আপনাদের বন্ধুবান্ধব আত্মীয়-স্বজন সবার কাছে প্রেরণ করবেন। যদি আমাদের আর্টিকেলটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে লাইক কমেন্ট শেয়ার ও ওয়েবসাইটটি ভিজিট করে আমাদের পাশে থাকুন সর্বদা এবং নিত্য নতুন তথ্য পেতে আমাদেরকে প্রশ্ন করুন আমরা এর সঠিক উত্তর ও জবাব এবং তথ্য দিয়ে আপনাদেরকে সহযোগিতা করবো।ভালো থাকুন সুস্থ থাকুন মঙ্গল করুক এই কামনা রইল আল্লাহ হাফেজ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *