রাফিয়াথ রশিদ মিথিলা এর জীবনী

রাফিয়াথ রশিদ মিথিলা এর জীবনী, বয়স, ওজন, উচ্চতা, বায়োগ্রাফী, বয়ফ্রেন্ড ও মোট সম্পত্তি

আজকে যে বিষয়টি নিয়ে আমরা আলোচনা করব, তাহলো বিশিষ্ট অভিনেতা ও রাফিয়াথ রশিদ মিথিলা সম্পর্কে। ইতিমধ্যে আপনারা সবাই অবগত আছেন যে। এই গুনী ব্যক্তির রয়েছে বিশ্বজোড়া নামও সুক্ষতি,দক্ষিণপূর্ব এশিয়ার এই গুনি অভিনেতা ও সম্পর্কে ভক্তদের জানার আগ্রহের শেষ নেই।
তানজিয়া জামান মিথিলা বাংলাদেশের একজন টিভি হোস্ট এবং মডেল তিনি মূলত বাংলাদেশি টেলিভিশন এবং নাটকে কাজ করে থাকেন। তিনি একজন চলচ্চিত্রঅভিনেত্রী এবং সৌন্দর্য প্রতিযোগিতার শিরোনামঃ ধারী। 2020 সালে তানজিয়া মিথিলাকে মিস ইউনিভার্স বাংলাদেশ মুকুট প্রদান করা হয় এবং তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে মিস ইউনিভার্স 2020 প্রতিযোগিতায় প্রতিনিধিত্ব করেন। তবে এর আগে 2019 সালে তিনি এশিয়া মডেল ফেস্টিভেল এবং মিস সুপার ন্যাশনালে অংশগ্রহণ করেছিলেন।

তিনি পরিবারের বড় মেয়ে ছিলেন। চার ভাই বোন এর মধ্যে তিনি বড়। তিনি প্রথম ভর্তি হন লিটল জুয়েলস স্কুলে। এরপর তিনি ভর্তি হন ভিকারুননেসা নুন স্কুল এন্ড কলেজে। এখান থেকেই এসএসসি ও এইচএসসি পাস করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে অনার্স এবং মাস্টার্স করেছেন। এরপর তিনি আমেরিকাতে উচ্চশিক্ষার জন্য গমন করেন। তিনি সম্প্রতি দ্বিতীয় মাস্টার্স করেছেন আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্ট বিষয়ে। সেখানে তিনি স্বর্ণপদক পেয়েছেন সর্বোচ্চ নম্বর পেয়ে। তিনি গান শিখেছেন হিন্দোল সংগীত একাডেমিতে, নাচ শিখেছেন বেণুকা ললিতকলা একাডেমিতে, আর অভিনয় শিখেছেন লোক নাট্যদলের চিলড্রেনস থিয়েটারে। বর্তমানে তিনি জেনেভা বিশ্ববিদ্যালয়ে পিএইচডিরত রয়েছেন।

রাফিয়াথ জাহান মিথিলার জন্মসাল

জন্ম 1984 25 may

মাতৃশিক্ষায়তন
ঢাকা বিশ্ববিদ্যালয়
পেশা

কণ্ঠশিল্পী গীতিকার সুরকার অভিনেত্রী মডেল শিক্ষিকা

 

রাফিয়াত রশিদ মিথিলা (যিনি মিথিলা নামেই বেশি পরিচিত) হলেন বাংলাদেশের একজন জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল। অন্যদিকে তিনি বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশানালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান

রাফিয়াথ জাহান মিথিলার বিবাহ বিচ্ছেদ

 

১১ বছরের দাম্পত্য ভাঙার পর সংগীতশিল্পী তাহসান নতুন করে কোনো সম্পর্কে না জড়ালেও রাফিয়াত রশিদ মিথিলা কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে জীবনসঙ্গী করেছেন।

গত বছরের ডিসেম্বরে মিথিলা দ্বিতীয় বিয়ের প্রথম বার্ষিকী উদযাপন করেছেন। একমাত্র মেয়ে আইরাকে নিয়ে সৃজিতের সঙ্গে সুখেই আছেন এই অভিনেত্রী।
তবে সাবেক স্ত্রীর বিয়ে নিয়ে এতদিন কোনো মন্তব্য না করলেও এবার তার স্বামী সৃজিতকে নিয়ে কথা বলেছেন তাহসান।

‘নো ল্যান্ডস ম্যান’ ছবি নিয়ে সম্প্রতি কলকাতার আনন্দবাজার ডিজিটালের মুখোমুখি হয়েছিলেন সংগীতশিল্পী তাহসান। সেখানে আলাপচারিতার একপর্যায়ে সৃজিত মুখার্জির প্রসঙ্গ উঠে আসে।
ভারতের কোন অভিনেতাকে ভাল লাগে- প্রশ্নের জবাবে তাহসান জানিয়েছেন, ছোটবেলা থেকে সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখে বড় হয়েছেন। এ ছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কাজও তার খুব ভাল লাগে।
আর পরিচালক হিসেবে কাকে ভালো লাগে- জানতে চাওয়া হলে তিনি সত্যজিৎ রায়ের নাম বলেন।
সুযোগ পেলে ভারতের কোন পরিচালকের সঙ্গে কাজ করার ইচ্ছা রয়েছে- এমন প্রশ্নে তাহসান বলেন, আমি এ রকম রিজিড চিন্তাভাবনা করি না। আগে দেখি গল্পটা কেমন।
‘তবে এখন সৃজিত আমার খুবই প্রিয়, কারণ আমার মেয়েরও খুব ভাল লাগে তাকে। যদিও আগে থেকেই তার কাজ বেশ পছন্দ করতাম। এ ছাড়াও রাজ চক্রবর্তীর কাজ দেখে বেশ ভাল লেগেছে।’
কলাকাতায় না যাওয়ার প্রসঙ্গে তাহসান বলেন, আসলে আমি যে ধরনের কাজ করতে চাই, সে ধরনের কাজের জন্য এখনও ডাক পাইনি। তাই কনসার্ট বা অভিনয়ের জন্যও যাওয়া হয়নি কখনও। তবে এখন কলকাতায় যাওয়ার একটা বড় কারণ পেয়েছি।
‘আমার মেয়ে আইরা সেখানে তার মায়ের সঙ্গে থাকে। তাই কলকাতা আসার জন্য আমার মন এখন উড়ছে! জীবনের এমন একটা জায়গায় আছি, কলকাতায় যে কাজই পাব, লুফে নিয়ে চলে যাব।’

রাফিয়াদ জাহান মিথিলার অভিনয় জীবন

ওয়েব সিরিজ ‘মন্টু পাইলট’ ও ঈদে ‘মাইশেলফ অ্যালেন স্বপন’ মুক্তি পাওয়ার পর যেন নতুন করে উড়ছেন রাফিয়াত রশিদ মিথিলা। ইতিমধ্যে পেয়েছেন দর্শক ও সমালোচকদের প্রশংসা। এরই মধ্যে আরেক সফলতার মুকুট পড়লেন এ অভিনেত্রী। ২০২৩ সালের ইন্দোবাংলা ‘আইকনিক স্টার’ হয়েছেন মিথিলা।
শোবিজ জগতের তারকাদের অবদানের স্বীকৃতি ও সম্মাননা জানাতে ২০২০ সালে শুরু হয় ইন্দোবাংলা ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড’। প্রতিবছর বর্ণিল আয়োজনে তারকাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। তারই ধারাবাহিকতায় ২৮ এপ্রিল কলকাতার কলামন্দিরে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের অর্ধশত তারকা শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ইন্দোবাংলা ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২৩’।
ইন্দোবাংলা ‘আইকনিক স্টার অ্যাওয়ার্ড ২০২৩’ এ ওয়েব সিরিজ মন্টু পাইলটের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন রাফিয়াত রশিদ মিথিলা। অভিনেত্রী তার ফেইসবুক পোস্টে পুরস্কার হাতে নেয়া তার হাস্যজ্জ্বোল ছবি দিয়ে কৃতজ্ঞতা জানিয়েছেন।
এদিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে মিথিলার ছবি ‘মায়া’। যার পরিচালক রাজর্ষি দে। এছাড়াও অর্ণব মিদ্দার নারীকেন্দ্রীক ছবি ‘মেখলা’তে অভিনয় করছেন মিথিলা।

রাফিয়াদ জাহান মিথিলার বয়স,ওজন,উচ্চতা, ধর্ম

 

  1.  মিটারে উচ্চতা 1.89 মি
  2. ফুট ইঞ্চি উচ্চতা 6.2 ” পাঁচ ফুট নয় ইঞ্চি
  3. সেন্টিমিটারে উচ্চতা 189 সেমি
  4. কেজিতে ওজন 66 কেজি
  5. পাউন্ডে ওজন 145 । 5 পাউন্ড
  6.  শরীরের পরিমাপ এটা শীঘ্রই আপডেট করা হবে
  7. স্তনের আকার এটা শীঘ্রই আপডেট করা হবে
  8.  ব্রা সাইজ এটা শীঘ্রই আপডেট করা হবে
  9. কোমরের মাপ এটা শীঘ্রই আপডেট করা হবে
  10.  হিপ সাইজ এটা শীঘ্রই আপডেট করা হবে
  11. চোখের রঙ গাঢ় বাদামী
  12.  চুলের রঙ হালকা বাদামী

রাফিয়াদ জাহান মিথিলার আয়/ উপার্জন গাড়ী

 

০১. নেট মূল্য বা মাসিক আয় $30k-$50k আনুমানিক
০২. নিট মূল্য বা বার্ষিক আয় আনুমানিক $250k-$400k
০৩. মোট মূল্য বা মোট আয় $6 মিলিয়ন ডলার আনুমানিক
০৪. নিট মূল্য বা আয়ের উৎস মিউজিক ভিডিও, প্রদত্ত প্রচার, বিজ্ঞাপন
০৫. গাড়ি সংগ্রহ এটা শীঘ্রই আপডেট করা হবে
০৬. ভারতীয় রুপিতে মোট মূল্য 47 কোটি
০৭. মাসিক বেতন ও আয় 33 লক্ষ টাকা

*উপসংহারে বলা যেতে পারে যে তানজিয়া জামান মিথিলা জীবনী উইকিপ্রকল্প বয়স উচ্চতা ও ওজন মোট সম্পত্তি ছেলেমেয়ে স্বামী বাবা-মা যোগাযোগের ঠিকানা ও ফোন নাম্বার সহ বিস্তারিত তথ্য আমরা ওপরে সারণিতে আপনাদের মাঝে তুলে ধরেছি। আশা রাখি আপনি মিথিলার জীবনী ও বিস্তারিত তথ্য যদি অনুসন্ধান করে থাকেন এবং জানতে চান তাহলে আমাদের এই ওয়েবসাইট থেকে জানতে পারবেন। তাছাড়া আপনি সকল আপডেট তথ্য মিথিলার আমাদের ওয়েবসাইটে পাবে এবং যেকোন তথ্য আপডেট হলে আমাদের ওয়েবসাইটে যুক্ত করা হবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *