সুনেরাহ এর জীবনী, উচ্চতা, বয়স, ফটো, ফ্যামিলি,সিনেমা,স্বামী, এবং সম্পূর্ণ প্রোফাইল

সুনেরাহ এর জীবনী, উচ্চতা, বয়স, ফটো, ফ্যামিলি,সিনেমা,স্বামী, এবং সম্পূর্ণ প্রোফাইল

সুনেরাহ বিনতে কামাল একজন বাংলাদেশী মডেল এবং চলচ্চিত্র অভিনেত্রী। অভিনয় এর বাইরে তিনি বিটিভির তালিকাভুক্ত নৃত্যশিল্পী। তিনি তার অভিষেক চলচ্চিত্র ন ডরাই (২০১৯)-এ অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

 

 

 

পেশাজীবন

 

জন্মেছেন রংপুরে। দুই বোন, এক ভাই; বাবা পুলিশ কর্মকর্তা। সুনেরাহ’র শুরুটা নাচ শেখার মধ্য দিয়ে। মাত্র আড়াই বছর বয়সে বুলবুল ললিতকলা একাডেমিতে নাচ শেখা শুরু করেন তিনি। ঢাকার স্কলাস্টিকা স্কুল থেকে এ লেভেল এবং ওলেভেন পরীক্ষা সম্পন্ন করেন। ২০১১ সালে র্যাম্পমডেলিং শুরু করেন তিনি। এছাড়াও থিয়েটারেও অভিনয় করেছেন। চলচ্চিত্র জগতে পদার্পণ করেন স্টার সিনেপ্লেক্স প্রযোজিত ছবি ন ডরাই এর মাধ্যমে।

 

 

 

চলচ্চিত্র

 

ন ডরাই (২০১৯)

 

মশারী (২০২২)

 

অন্তর্জাল (২০২২)

 

পুরস্কার

 

শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার (ন ডরাই), ২০১৯

 

 

 

 

রাজ সুনেরাহ

 

 

সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। ঢাকাই চলচ্চিত্রে ক্যারিয়ারের প্রথম সিনেমা দিয়েই পেয়েছেন সেরা অভিনেত্রীর জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কিছুদিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে ভিডিও ফাঁসের ঘটনার জেরে তীব্র সমালোচনার মুখে পড়েন সুনেরাহ

 

 

শরিফুল রাজ সুনেরা বিনতে কামাল

 

 

গতকাল সোমবার দিবাগত রাতে হঠাৎ চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুকে কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও প্রকাশ পায়। সেখানে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালের একটি ভিডিওতে দেখা যায়, রাজের সঙ্গে সুনেরাহর বন্ধুত্বপূর্ণ ও ‘অসংলগ্ন’ কিছু আলাপচারিতা চলছে। সেগুলো রাজের ফেসবুক থেকে সামাজিক মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে। এ নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে সমালোচনা।

 

 

শরিফুল রাজ সুনেরাহ

 

 

 

রাজ  সুনেরাহ ভিডিও

 

 

রাজ সুনেরাহ তিশা

 

 

শরিফুল রাজ ও সুনেরাহ

 

 

 

শরিফুল রাজ ও সুনেরাহহ ভিডিও

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *